ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শিক্ষা মন্ত্রণালয়ের ১৩ কর্মকর্তাকে বদলি

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ১৮ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিক্ষা মন্ত্রণালয়ের ১৩ কর্মকর্তাকে বদলি

সচিবালয় প্রতিবেদক : মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ১৩ শিক্ষা কর্মকর্তাকে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়।

মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয় থেকে এসব কর্মকর্তার বদলির আদেশ জারি করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে শিক্ষকদের সঙ্গে দুর্ব্যবহারসহ নানা অভিযোগে অভিযুক্ত ঢাকা অঞ্চলের উপপরিচালক গৌর চন্দ্র মন্ডলকে ঢাকার তেজগাঁও শহীদ মনু মিঞা সরকারি উচ্চ বিদ্যালয়ে বদলি করা হয়েছে। দুর্নীতির অভিযোগ থাকা বরিশাল অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের উপপরিচালক ড. মো. মোস্তাফিজুর রহমানকে পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে।

ঝিনাইদহের জেলা শিক্ষা কর্মকর্তা মো. মোকছেদুল ইসলামকে বরিশাল অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের উপপরিচালক পদে, ঢাকা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের সহকারী পরিচালক সাখায়েত হোসেন বিশ্বাসকে ঢাকা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের উপপরিচালক ও যশোর জেলা শিক্ষা কর্মকর্তা মুক্তিযোদ্ধার সন্তান মো. আমিনুল ইসলাম টুকুকে শিক্ষা অধিদফতরের সহকারী পরিচালক করা হয়েছে।

ঢাকা মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের উপপরিচালক এ কে এম মোস্তফা কামালকে ঢাকা আরমানিটোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, রাজশাহী অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের উপপরিচালক ড. শরমিন ফেরদৌস চৌধুরীকে ঢাকা মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের উপপরিচালক, রাজশাহী পিএন গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক তৌহিদ আরাকে রাজশাহী অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের উপপরিচালক পদে বদলি করা হয়েছে।

একই আদেশে দুর্নীতিসহ নানা অভিযোগে অভিযুক্ত রংপুর অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের উপপরিচালক মোস্তফা হাবিবকে বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক পদে পাঠানো হয়েছে। বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক আবু নুর মোহাম্মদ আনিসুল ইসলামকে ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক, ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক মো. আখতারুজ্জামানকে রংপুর অঞ্চলের উপপরিচালক করা হয়েছে।

এছাড়া আরমানিটোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আক্তারকে ঢাকা গভর্নমেন্ট মুসলিম হাইস্কুলের প্রধান শিক্ষক এবং নড়াইল জেলা শিক্ষা কর্মকর্তা এ এস এম আব্দুল খালেককে যশোর জেলা শিক্ষা কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৮/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়