ঢাকা, সোমবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৫ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

তুষার কান্তির বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও মুক্তি দাবি

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১০ ৩:৪৩:০৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১০ ৩:৪৩:০৫ পিএম

নিজস্ব প্রতিবেদক : গোপালগঞ্জের কোটালীপাড়ায় তরুণ সমাজ সেবক হিন্দু যুব নেতা তুষার কান্তি গাইনের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করে মুক্তির দাবি জানিয়েছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানায় সংগঠনটি।

মহাজোটের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট দীনবন্ধু রায়ের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি ড. সোনালী দাস, ডা. মৃত্যুঞ্জয় রায়, অ্যাডভোকেট বি বি গোস্বামী, প্রদীপ চন্দ্র পাল, প্রধান সমন্বয়ক বিজয় ভট্টাচার্য, মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক।

নেতৃবৃন্দ বলেন, হিন্দু মহাজোট একটি অরাজনৈতিক সামাজিক ধর্মীয় সংগঠন। সংগঠনটি কোন রাজনৈতিক দলের লেজুরবৃত্তি করে না এমনকি কোন রাজনৈতিক, সামাজিক ধর্মীয় সংগঠন বা ধর্মীয় সম্প্রদায়ের বিরুদ্ধাচরণ করে না। সকল মত ও পথের প্রতি শ্রদ্ধাশীল। অথচ গোপালগঞ্জের কোটালীপাড়ায় ইসকন মন্দিরে হামলা ও রথ যাত্রায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ করায় তরুণ সমাজ সেবক ও হিন্দু যুব নেতা তুষার কান্তি গাইনকে মিথ্যা অভিযোগের মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

নেতৃবৃন্দ তুষার কান্তি গাইনের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও তার নি:শর্ত মুক্তির দাবি জানান। যেহেতু ঘটনাটি প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকায় সেজন্য তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।



রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৮/মামুন খান/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Walton