ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ইআরএফের সভাপতি দিলাল ও সম্পাদক রাশেদুল

এম এ রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১০ ৯:৪২:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১০ ৯:৪২:৫১ পিএম

নিজস্ব প্রতিবেদক: অর্থনৈতিক সাংবাদিকদের সংগঠন ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) কার্যনির্বাহী পরিষদের সভাপতি পদে একুশে টেলিভিশনের প্ল্যানিং এডিটর সাইফুল ইসলাম দিলাল এবং সাধারণ সম্পাদক পদে সংবাদ সংস্থা বাসসের সিনিয়র রিপোর্টার এস এম রাশেদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

শুক্রবার বিকেলে রাজধানীর পুরানা পল্টনে সংগঠনের নিজস্ব কার্যালয়ে দ্বি-বার্ষিক সভা ও ২০১৮-১৯ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

ইআরএফের ১৮৭ জন ভোটারের মধ্যে ১৭০ জন সদস্য ভোট দেন।

নির্বাচনে সভাপতি পদে সাইফুল ইসলাম দিলাল পেয়েছেন ৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক জনকণ্ঠের বিজনেস এডিটর কাওসার পেয়েছেন ৭২ ভোট।

সহ-সভাপতি পদে সৈয়দ শাহনেওয়াজ করিম পেয়েছেন ১০৩ ভোট আর তার প্রতিদ্বন্দ্বী আমাদের অর্থনীতির বিশ্বজিৎ দত্ত পেয়েছেন ৬৫ ভোট।

সাধারণ সম্পাদকের পদে বিজয়ী রাশেদুল ইসলাম পেয়েছেন ৮৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চ্যানেল আই এর সিনিয়র প্রতিবেদক রিজভী নেওয়াজ পেয়েছেন ৪৬ ভোট আর আরেক প্রার্থী ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সাইফুল ইসলাম পেয়েছেন ৩৩ ভোট।

অন্যদিকে সহ-সাধারণ সম্পাদক পদে বাংলা ভিশনের গোলাম মঈনুল আহসান, অর্থ সম্পাদক পদে প্রতিদিনের সংবাদের শাহজাহান সিরাজ সাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এছাড়া চারজন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন- ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের দৌলত আক্তার মালা, নয়া দিগন্তের আশরাফুল ইসলাম, এস এ টেলিভিশনের সালাহউদ্দিন বাবলু এবং সুনীতি কুমার বিশ্বাস।

নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ এ ফলাফল ঘোষণা করেন। নির্বাচন পরিচালনা বোর্ডে সদস্য হিসেবে ছিলেন একুশে টিভির প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

 

 


রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৮/এম এ রহমান/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Walton