ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সাফ অনূর্ধ্ব-১৫ পুরুষ ও মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ড্র অনুষ্ঠিত

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ১৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাফ অনূর্ধ্ব-১৫ পুরুষ ও মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ড্র অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক : ২০১৬ সালের ডিসেম্বর থেকে জানুয়ারি ভারতের শিলিগুড়িতে অনুষ্ঠিত হয়েছিল সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম আসর। প্রথম আসরেই ফাইনালে উঠেছিল সাবিনা-কৃষ্ণারা। এবার চলতি বছরের ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসর।

এই আসরের আয়োজক এখনো নির্ধারিত না হলেও আজ আজ সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ‘ড্র’ বাফুফে ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৮ তে বাংলাদেশ পড়েছে ‘এ’ গ্রুপে। সেখানে তাদের প্রতিপক্ষ নেপাল, ভুটান ও পাকিস্তান। ‘বি’ গ্রুপে রয়েছে ভারত, মালদ্বীপ ও শ্রীলঙ্কা।

একই দিনে সাফ অনূর্ধ্ব-১৫ পুরুষ ফুটবল চ্যাম্পিয়নশিপেরও ড্র অনুষ্ঠিত হয়। নেপালে অনুষ্ঠিত হতে যাওয়া এই টুর্নামেন্টে বাংলাদেশ পড়েছে ‘এ’ গ্রুপে। সেখানে তাদের প্রতিপক্ষ নেপাল, মালদ্বীপ ও পাকিস্তান। আর ‘বি’ গ্রুপে পড়েছে ভারত, ভুটান ও শ্রীলঙ্কা। আগামী ২৫ অক্টোবর থেকে ৩ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে সাফ অনূর্ধ্ব-১৫ (পুরুষ) ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৮।

সাফ অনূর্ধ্ব-১৫ পুরুষ ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৮ এর ড্র :
গ্রুপ ‘এ’ Ñ বাংলাদেশ, নেপাল, মালদ্বীপ ও পাকিস্তান
গ্রুপ ‘বি’ Ñ ভারত, ভুটান ও শ্রীলংকা

সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৮ এর ড্র :
গ্রুপ ‘এ’ Ñ বাংলাদেশ, নেপাল, ভুটান ও পাকিস্তান
গ্রুপ ‘বি’ Ñ ভারত, মালদ্বীপ ও শ্রীলংকা



ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল, বাফুফে সদস্য মো. আমিরুল ইসলাম বাবু, ভুটান ফুটবল ফেডারেশনের ডেপুটি জেনারেল সেক্রেটারি মিন্দু দর্জি এবং বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ অন্যান্যরা।



রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়