ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সাফার ভয়!

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৩, ২৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাফার ভয়!

সাফা কবির

বিনোদন ডেস্ক : ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সাফা কবির। নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। কয়েকদিন আগে থাইল্যান্ডে গিয়েছিলেন নাটকের শুটিংয়ে। তারই ধারাবাহিকতায় ‘রাফিয়ার দিনগুলি’ নাটকে নাম ভূমিকায় অভিনয় করেন এই অভিনেত্রী। এতে তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন সাফা।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘রাফিয়ার দিনগুলি’ নাটকটি। এটি রচনা করেছেন রিফাত আদনান পাপন। পরিচালনা করেছেন দীপু হাজরা।

নাটক প্রসঙ্গে পরিচালক দীপু হাজরা রাইজিংবিডিকে বলেন, ‘তৌসিফ ও সাফা কবির স্বামীর চরিত্রে অভিনয় করেছে। গল্পে তারা নব দম্পতি। থাইল্যান্ডে তারা হানিমুনে যায়। কিন্তু সেখানে সাফা কবির হঠাৎ তার পূর্বের প্রেমিককে দেখতে পান। ওই ছেলেটিকে দেখে সাফা ভয় পেয়ে যায়। এদিকে সাফা-তৌসিফ যেখানেই যায় ওই ছেলেটিও সেখানেই হাজির হয়। এ নিয়ে খুব ভয়ে থাকে সাফা। কারণ তার স্বামীকে যদি অতীতের সব কথা বলে দেয়।’  

তবে সাফার প্রেমিক তার স্বামীকে অতীতের সব কথা কি বলে দিবে? যদি বলে দেয় তাতে তাদের দাম্পত্য জীবনে কী ঘটবে? এসব প্রশ্নের উত্তর জানতে টেলিভিশনের পর্দায় চোখ রাখতে হবে বলেও জানান এই পরিচালক।
 


এ নাটকে সাফার পূর্বের প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন ফরহাদ বাবর। থাইল্যান্ডের পাতায়াসহ বেশ কিছু স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এখন সম্পাদনার কাজ চলছে। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা দীপু।



রাইজিংবিডি/ঢাকা/২৩ সেপ্টেম্বর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়