ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যুবসমাজ দেশের শক্তিশালী সম্পদ: ক্রীড়া প্রতিমন্ত্রী

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবসমাজ দেশের শক্তিশালী সম্পদ: ক্রীড়া প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেছেন, যুবসমাজ দেশের সবচেয়ে শক্তিশালী সম্পদ। যে দেশে যুবসমাজের পরিমাণ বেশি, সে দেশের উন্নতি খুব সহজেই হয়।

সোমবার জাতীয় সংসদ সচিবালয় এবং ইউনাইটেড নেশন পপুলেশন ফান্ড (ইউএনএফপিএ) এর যৌথ উদ্যোগে এসপিসিপিডি প্রকল্পের আওতায় স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষাবিদ, ধর্মীয় নেতা, এনজিও ও যুব সংগঠনের প্রতিনিধি, শিক্ষার্থী এবং অভিভাবকদের উপস্থিতিতে ‘কর্মমুখী শিক্ষা-সমৃদ্ধির দীক্ষা-শীর্ষক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

অ্যাডভোকেট সানজিদা খানমের সভাপতিত্বে রাজধানীর জুরাইনে শেখ কামাল সরকারি ‍উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গণে এ সভার আয়োজন করা হয়।

সভায় বিশেষ অতিথি ছিলেন সাংসদ নজরুল ইসলাম বাবু, নুরুন্নবী চৌধুরী শাওন, সংসদের অতিরিক্ত সচিব গোলাম কিবরিয়া, জাতীয় সংসদের স্পিকারের একান্ত সচিব এবং উপসচিব ও প্রকল্প পরিচালক এম এ কামাল বিল্লাহ প্রমুখ।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বিএনপি জামায়াত সরকারের কোনো ভিশন ছিল না। তারা দৈনন্দিন কাজ করেছে। তাদের কোনো নতুন আশা, পরিকল্পনা ছিল না। প্রত্যেক জাতির একটি স্বপ্ন থাকতে হয়। স্বপ্নবিহীন কোনো জাতি কখনও উন্নয়নের চরম শিখরে পৌঁছতে পারে না।

তিনি বলেন, বঙ্গবন্ধু এই দেশের স্বাধীনতার স্বপ্ন দেখেছিলেন বলেই আমরা গর্বের বাংলাদেশ পেয়েছি। বাংলাদেশকে উন্নয়নের চূঁড়ায় নিয়ে যেতে হবে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবার নির্বাচিত করতে হবে। শেখ হাসিনাকে ভোট দিতে হবে। এই নির্বাচনে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে।

অ্যাডভোকেট সানজিদা খানম বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে উন্নতির শিখরে নিয়ে যাচ্ছেন। তিনি যুবকদের প্রশিক্ষিত করতে অনেক প্রকল্প হাতে নিয়েছেন। আগামীতে তাকে ভোট দিয়ে তার নেতৃত্বকে আরো বেগবান করতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৮/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়