ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘দেব তো শক্তি ব্যবহারই করছে না’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১২ ৮:৪৯:৪৪ এএম     ||     আপডেট: ২০১৮-১০-১২ ১:২১:০২ পিএম

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেতা দেবের নতুন সিনেমা ‘হইচই আনলিমিটেড’। আজ শুক্রবার সিনেমাটি মুক্তি পাচ্ছে। কিন্তু সিনেমাটি নিয়ে একের পর এক জটিলতায় পড়তে হয়েছে এই অভিনেতাকে। কিছুদিন আগে সিনেমাটির সংলাপ নিয়ে আপত্তি তুলেছিল ভারতীয় সেন্সর বোর্ড। তারপর সিনেমাটির বিরুদ্ধে নকলের অভিযোগ নিয়ে হইচই পড়ে যায়। এক পর্যায়ে বিষয়টি নিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ পর্যন্ত হয়েছেন এই চিত্রনায়ক।

মুক্তি উপলক্ষে এতদিন নানাভাবে সিনেমাটির প্রচার চালিয়েছেন দেব। অভিযোগ উঠেছে, সিনেমাটির প্রচারের জন্য রাজনৈতিক ক্ষমতা প্রয়োগ করেছেন তিনি। কারণ দেব বর্তমানে একজন সংসদ সদস্য। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন দেব। ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন এই অভিনেতা।

এ সময় প্রশ্ন করা হয় সিনেমার প্রচারের ক্ষেত্রে আপনি নাকি সাংসদ হওয়ার সুবিধা নিচ্ছেন? জবাবে দেব বলেন, ‘যদি সত্যি এমনটা হতো, তাহলে খুব ভালো হতো। কোন প্রচারে সাংসদ হওয়ার সুবিধা নিয়েছি? দেব তো শক্তি ব্যবহারই করছে না। কলকাতা পুলিশের সঙ্গে বৈঠকের কথা যদি ওঠে তবে বলব-বিগত সাত বছর ধরে আমি ট্রাফিক পুলিশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সচেতনতামূলক এ প্রচারের ব্যানারগুলো যদি দেখেন, তবে সেখানে নিজের মুখটাও পাবেন না। কারণ নিজের ছবি দিইনি। আসলে আমি আমার ক্রিয়েটিভিটি নিয়ে কাজ করছি।’

তিনি আরো বলেন, ‘রোড সেফটি নিয়ে প্রচার করছি। সেগুলো মানুষের ভালো লাগছে। সামাজিক সচেতনার জন্য যে ভিডিওটা বানিয়েছিলাম, সেখানে তো নিজের ইমেজ বাজি রেখেছি। এসবের জন্য তো পাওয়ার লাগে না। মানুষ বলছেন-এমপি হয়ে এরকম করছে। কিন্তু তিনদিন পর সত্যিটা প্রমাণ হয়েছে। মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমকে অপব্যবহার করে। আসলে পাওয়ার দিয়ে কিছু হয় না, ভালোবাসাটা খাঁটি হওয়া চাই।’

‘হইচই আনলিমিটেড’ সিনেমাটি পরিচালনা করেছেন অনিকেত চ্যাটার্জি। এতে আরো অভিনয় করেছেন কৌশানী মুখার্জি, শাশ্বত চ্যাটার্জি, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton