ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

নির্বাচনের তারিখ চূড়ান্ত, সন্ধ্যায় ঘোষণা

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৮ ১:৫৪:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৮ ৫:১১:৪৩ পিএম

নিজস্ব প্রতিবেদক : আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনের (ইসি) গুরুত্বপূর্ণ বৈঠক শেষ হয়েছে। সভায় নির্বাচনের তারিখ চূড়ান্ত করা হয়েছে। এছাড়া মনোনয়নপত্র জমা, যাচাই-বাছাই, প্রত্যাহারের দিনক্ষণ ও তফসিলের বিস্তারিত চূড়ান্ত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে নির্বাচনের তারিখ ও অন্যান্য বিষয় ঘোষণা করবেন। সকাল ১১টার পর থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত সিইসির কক্ষে সভা হয়। সভায় ভোটের তারিখ চূড়ান্ত করা হয়।

সবার ঐক্যমতের ভিত্তিতে তফসিল চূড়ান্ত করে বৈঠক শেষ হল কি না জানতে চাইলে নির্বাচন কমিশনার শাহাদত হোসেন চৌধুরী বলেন, ‘এভরিথিং ইজ ফাইন। জাস্ট ওয়েট।’

পরবর্তীতে বিটিভি, বেতারের রেকর্ডিং টিম প্রবেশ করে সিইসির কক্ষে। যাবতীয় প্রস্তুতি শেষে ভাষণ রেকর্ডিংয়ের কাজ চলে। এ সময় নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদসহ বিটিভি, বেতার ও পিআইডির সংশ্লিষ্ট কর্মকর্তারা অবস্থান করছেন।

সাড়ে ১২টার পরে বৈঠক থেকে বেরিয়ে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম, কবিতা খানম ও শাহাদাত হোসেন চৌধুরী সিইসির কক্ষের সামনে অপেক্ষা করতে থাকেন। ৫-৭ মিনিট পর বেরিয়ে আসেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।




রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৮/হাসিবুল/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC