ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বঙ্গবন্ধু সেতু সড়কের অবরোধ প্রত্যাহার শ্রমিকদের

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০২, ১০ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বঙ্গবন্ধু সেতু সড়কের অবরোধ প্রত্যাহার শ্রমিকদের

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : চাঁদার দাবিতে এক ট্রাক শ্রমিককে পুলিশের মারধরের অভিযোগের দুই ঘন্টা পর ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক থেকে অবরোধ তুলে নিয়েছে পরিবহন শ্রমিকরা।

অভিযুক্ত পুলিশ সদস্যকে প্রত্যাহার করে নেওয়া  হয়েছে উর্ধ্বতন কর্তৃপক্ষের এমন ঘোষণার  পর সকাল পৌনে ১০টার দিকে অবরোধ তুলে নেয়  শ্রমিকরা। পরে পুলিশের তত্ত্বাবধায়নে সেতু দিয়ে যানবাহন চলাচল শুরু হয়।

শ্রমিকদের অভিযোগ, সকালে বঙ্গবন্ধু সেতু পূর্বপার এলাকায় সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নূরে আলম ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলাচলকারী একটি ট্রাক থামিয়ে চাঁদা দাবি করেন। ওই ট্রাক চালক চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তার মুখমন্ডলে আঘাত করেন এসআই নূরে আলম। এতে ওই ট্রাক চালকের চোখ ফুলে যায়। এই খবর ছড়িয়ে পড়লে  সেতু দিয়ে চলাচলকারী অন্য ট্রাক চালকরা সকাল ৮টার পর বঙ্গবন্ধু সেতু পূর্বপাশে মহাসড়কের ওপর এলোপাথারিভাবে ট্রাক রেখে সেতু দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এই ঘটনায় সেতু পূর্বপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

সকাল পৌনে ১০টার দিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শরিফুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে শ্রমিকদের সাথে কথা বলে তাদের দাবি মেনে নিয়ে অভিযুক্ত পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে বলে জানান। এরপরই অবরোধ তুলে নেয় পরিবহন শ্রমিকরা।




রাইজিংবিডি/টাঙ্গাইল/১০ নভেম্বর ২০১৮/শাহরিয়ার সিফাত/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়