ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘ওয়ালটন বাংলাদেশের গর্ব’

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-০৮ ৬:১৩:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৩ ১০:৫৫:২৬ পিএম
‘ওয়ালটন বাংলাদেশের গর্ব’
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক : ‘ওয়ালটন বাংলাদেশের গর্ব। আমরা গর্বিত এই কারণে যে, আমাদের দেশের একটি ব্র্যান্ড এত বৃহৎ আকারে উৎপাদন কাজ করছে। শুধু দেশের মধ্যেই নয় বরং বিশ্বের অনেক দেশে ওয়ালটন পৌঁছে গেছে। এটা বাংলাদেশের জন্য অসাধারণ এক সাফল্যের উদাহরণ।’

প্রথমবারের মতো দেশে তৈরি ওয়ালটনের ৬ জিবি র‌্যামের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এ কথা বলেন গ্রামীণফোন বাংলাদেশের ডেপুটি প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির আজমান।

রাজধানীর বসুন্ধরায় গত বুধবার (৫ ডিসেম্বর) ওয়ালটনের করপোরেট অফিসে ‘প্রিমো এক্সফাইভ’ মডেলের ওই হ্যান্ডসেটের মোড়ক উন্মোচন করা হয়।

ইয়াসির আজমান বলেন, গ্রামীণফোনে কাজ করার সুবাধে দেশের বিভিন্ন জায়গায় যেতে হয়। সবখানেই আমি ওয়ালটনের উপস্থিতি দেখেছি। সেটা ডিজিটাল ওয়ার্ল্ড হোক কিংবা ক্রিকেট হোক।

 



তিনি বলেন, ‘এর আগে বিশ্বের বিভিন্ন দেশের কারখানা দেখার সৌভাগ্য আমার হয়েছে। বিশেষ করে গত বছর চীনে আমি কয়েকটি স্মার্টফোন এবং ইলেকট্রনিক্স পণ্য তৈরির কারখানা দেখেছি। কিন্তু গত মাসে ওয়ালটন হাই-টেক পার্ক দেখে আমি অভিভূত। আমার কল্পনায়ও ছিল না দেশের ভেতর আইওটি এবং ইলেকট্রনিক্স পণ্যের এত বৃহৎ কারখানা থাকতে পারে।’

ওয়ালটনের কারখানা বিদেশি ওইসব কারখানার চেয়ে অনেক বড় এবং আধুনিক উল্লেখ করে আজমান বলেন, ‘এটা অনেক বড় অনুপ্রেরণার। অনেকেই ইলেকট্রনিক্স পণ্য তৈরি করছে। কিন্তু ওয়ালটন অনেক সাশ্রয়ী মূল্যে হাই কনফিগারেশনের পণ্য ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে।’

ইয়াসির আজমান এ সময় ওয়ালটনকে ইলেকট্রনিক্স এবং প্রযুক্তিপণ্য বাজারের রোল মেকার উল্লেখ করে ওয়ালটনের সঙ্গে গ্রামীণফোনের ব্যবসায়িক সম্পর্ক অব্যাহত থাকবে বলে জানান। স্মার্টফোন বাজারে ওয়ালটনের তৈরি ‘প্রিমো এক্সফাইভ’ হ্যান্ডসেটটি ‘এক্স ফ্যাক্টর’ হয়ে উঠবে বলে তার বিশ্বাস। তিনি আশা প্রকাশ করেন উচ্চমানের এই হ্যান্ডসেট ব্যবহারকারীদের মাঝে দারুণ সাড়া ফেলবে।

ওয়ালটনের ওই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরো ছিলেন গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলী, ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম আশরাফুল আলম, এসএম মাহবুবুল আলম এবং তাহমিনা আফরোজ তান্না, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম মঞ্জুরুল আলম এবং ওয়ালটন মোবাইল ফোন বিভাগের প্রধান এসএম রেজওয়ান আলম।



রাইজিংবিডি/ঢাকা/৮ ডিসেম্বর ২০১৮/অগাস্টিন সুজন/এনএ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge