ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ডিজিটাল বাংলাদেশ সম্মাননা পেল ওয়ালটন

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ১২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিজিটাল বাংলাদেশ সম্মাননা পেল ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক : ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সর্বাত্মক সহযোগিতা ও দেশের তথ্য প্রযুক্তি সেক্টরে ব্যাপক অবদানের জন্য ‘ডিজিটাল বাংলাদেশ সম্মাননা-২০১৮’ সম্মাননা পেয়েছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৮ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছ থেকে এ সম্মাননা গ্রহণ করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার লিয়াকত আলী।

অনুষ্ঠানের আয়োজন করে ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে তথ্য ও যোগাযোগ বিভাগ ও তথ্য ও যোগাযোগ অধিদপ্তর।

এছাড়া ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সর্বাত্মক সহযোগিতা ও কাজ করায় ‘ডিজিটাল বাংলাদেশ সম্মাননা-২০১৮’ সম্মাননায় ভূষিতরা হলেন-অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, প্রাক্তন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রাক্তন মন্ত্রী স্থপতি ইয়াফেজ ওসমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নূহ-উল-আলম লেনিন, বাংলাদেশ টেলি যোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ, ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।




রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৮/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়