ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বিএনপি-ঐক্যফ্রন্ট মিডিয়ায় আছে, মাঠে নেই’

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ১৫ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিএনপি-ঐক্যফ্রন্ট মিডিয়ায় আছে, মাঠে নেই’

নোয়াখালী প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এখন বিএনপি ও ঐক্যফ্রন্টের রাজনীতি মিডিয়ায় আছে, ভোটের মাঠে নেই। তারা কিছু হলেই মিডিয়া ও সাংবাদিকদের দারস্থ হয়। জনসমর্থন নেই বলে তারা ভোটের মাঠে যেতে পারছে না।

শনিবার সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাটের নবগ্রাম বাজারে নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদ সম্পর্কে বলেন, ‘‘মওদুদ সাহেব বলেছিলেন একমাসের মধ্যে রাজনীতির চেহারা বদলে যাবে। কিন্তু এখন আমরা কী দেখছি। কই কোনো চেহারাই বদল হলো না। মানুষ এখন ভোটের আমেজে আছে, ভোট উৎসবের অপেক্ষায় আছে।’’

তিনি বলেন, ‘‘দলমত নির্বিশেষে আমার ১২ বছরের মন্ত্রিত্ব। আর মওদুদ সাহেব ২২ বছর মন্ত্রী ছিলেন। কই কোনো উন্নয়ন আছে তার? তার আমলে বিদ্যুৎ ছিল না। ছিল শুধু খাম্বা আর খাম্বা। তারা দলীয়করণেই ব্যস্ত ছিলেন। দলের লোক ছাড়া অন্য কারো জন্য উন্নয়ন করেনি। আমরা দলের বাইরে সর্বস্তরের মানুষের জন্য উন্নয়ন করেছি।’’

ওবায়দুল কাদের বলেন, বিএনপির লোকজন শীতের অতিথি পাথির মতো। এরা শীত আসলে আসে, শীত শেষে চলে যায়। ভোটের মাঠে এখন হাস্যরসে পরিণত হয়েছে। ধানের শীষও এখন বিষে পরিণত হয়েছে।

ওবায়দুল কাদের নিজ এলাকার উন্নয়ন বিষয়ে পথসভায় উপস্থিত ভোটারদের উদ্দেশে বলেন, ‘‘সব দলের কাছে বলতে চাই, আমরা দলীয় লোক দিয়ে নয়,  নোয়াখালী খালের কাজ সেনাবাহিনীর তত্ত্বাবধানে হচ্ছে। আমাদের সময়ে নোয়াখালীর অধিকাংশ এলাকায় শতভাগ বিদ্যুৎ পেয়েছে। সড়কের ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামীতে বড় রড় উন্নয়ন প্রকল্প হাতে নেওয়া হবে। যার সুফল সকল দলের লোকজন ভোগ করবে।’’

শেষে মন্ত্রী বলেন, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার ও সার্বভৌমত্বের প্রতীক,  মুক্তিযুদ্ধের প্রতীক, উন্নয়নের প্রতীক। এই বিজয়ের মাসে নৌকার জয় হবেই।

এ সময় তার সঙ্গে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/নোয়াখালী/১৫ ডিসেম্বর ২০১৮/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়