ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘মায়েদের জন্য খেলা ম্যাচ’ জিতে রোমাঞ্চিত সানী

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৬ ৮:১৬:১৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৬ ৮:৫০:৪৭ পিএম

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে : বড় কোনো উপলক্ষ্য ছিল না। ছিল না মা দিবসও। কিন্তু রাজশাহী কিংসের খেলোয়াড়রা আজ বিপিএলের মঞ্চে শ্রদ্ধা জানালেন মায়েদের। মিরাজ, মুস্তাফিজরা জার্সিতে নিজেদের মায়েদের নাম নিয়ে আজ সিলেটে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে খেলেছে।

সাকিবের দল ঢাকা ডায়নামাইটস ঢাকা পর্বে চার ম্যাচের চারটি জিতে উড়ছিল। তাদের আজ মাটিতে নামিয়ে এনেছে রাজশাহী কিংস। ২০ রানে ম্যাচ জিতে ঢাকার জয়রথ থামিয়েছে মিরাজরা। রাজশাহীর জয়ের নায়ক আরাফাত সানী জানালেন, ম্যাচটি আজ তারা উৎস্বর্গ করেছেন রত্মগর্ভা মায়েদের।

‘মায়ের নাম নিয়ে খেলা সব সময় গর্বের বিষয়। আমরা জানতাম না এ পরিকল্পনা। আমাদের ম্যানেজম্যান্টের আগের থেকে একটা পরিকল্পনা ছিল এটা নিয়ে। সবথেকে বড় কথা আজ আমরা ম্যাচটি জিতেছি। আর আজকের দিনই আমরা মায়ের নামে জার্সি পরে ম্যাচ খেলেছি। অবশ্যই সবাই ম্যাচটি মায়েদের প্রতি উৎসর্গ করেছি। সৃষ্টিকর্তা আমাদের মায়েদের দোয়া কবুল করেছেন বলে আমরা জিতেছি। ঢাকা খুব ভালো পারফর্ম করেছে। এ দলের সঙ্গে খেলাও কিন্তু চাপের। আজকের দিনে বড় একটা ম্যাচ জিতেছি তাই এটা আমাদের বাড়তি পাওয়া।’

রাজশাহীকে জেতাতে বড় ভূমিকা রেখেছেন সানী। ব্যাট হাতে ৪৫ রান নিয়েছেন মার্শাল। সানী মাত্র ৮ রানে পেয়েছেন ৩ উইকেট। মার্শালের ব্যাটে রাজশাহী ১৩৬ রানের পুঁজি পায়। আর সানীর দুর্দান্ত বোলিংয়ে ঢাকা ১১৬ রানের বিশ করতে পারেনি।

বন্ধু মার্শাল এবং নিজের পারফরম্যান্সে বেশ খুশি সানী, ‘ও সব সময় কিন্তু পারফর্ম করে। দূর্ভাগ্যবশত হয়তো এ ফরম্যাটে ওকে কেউ পিক করে না। ও রেগুলার যেই ব্যাটিংটা করে সেটাই করেছে আজ। বাড়তি কিছু করেনি। স্বাভাবিক ব্যাটিং করাতেই সুন্দর ব্যাটিং করেছে। ৪৫ রান করেছে। ফোকাস হয়তো ছিল সুযোগ পেলে কাজে লাগাবে। এটাই করছে।’

‘শেষ মৌসুমে আমি মাত্র তিনটা ম্যাচ খেলেছি। এবার শুরু থেকে ম্যাচ খেলছি। এবার ভালো শেপে আছি, ভালো খেলছিও। সবাই দোয়া করুক। ভালো করে যেন টুর্নামেন্ট শেষ করতে পারি।’ - যোগ করেন সানী।

বোলিংয়ে আজ আন্দ্রে রাসেলকে নিজের প্রথম বলে ফেরান সানী। পরবর্তীতে সাকিব ও রনির উইকেট নেন বাঁহাতি স্পিনার। স্বল্প পুঁজি নিয়ে শুরুতে নারিন ও জাজাইকে আউট করে ঢাকা শিবিরে মূল ধাক্কাটি দেয় রাজশাহী। সানীর মতে ওটাই ছিল রাজশাহীর জয়ের ভিত।

‘ওদের ধারাবাহিকভাবে উইকেট পড়ছিল। প্রত্যেকটা উইকেট আমাদের জন্য অত্যাবশ্যক ছিল। দুটা (রাসেল ও সাকিব) উইকেট আমার জন্য বড় ছিল। ওদের আগের চারটা ম্যাচ দেখেন, চারটা ম্যাচেই ওপেনিং স্ট্যান্ড খুব ভালো হয়েছে। আজকের  ম্যাচে ওটা হয়নি বলে আমরা ওদের আটকে রাখতে পেরেছি।’



রাইজিংবিডি/সিলেট/১৬ জানুয়ারি ২০১৯/ইয়াসিন/আমিনুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge