ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোপালগঞ্জে ৫ নেতার দাফন সম্পন্ন

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ১১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে ৫ নেতার দাফন সম্পন্ন

গোপালগঞ্জ প্রতিনিধি : খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতার দাফন সম্পন্ন হয়েছে। আজ সোমবার বাদ যোহর গোপালগঞ্জ জেলা শহরের শেখ ফজলুল হক মণি স্টেডিয়াম মাঠে জানাজার পর দাফন করা হয়।

দুপুর সোয়া ২টায় নিহত পাঁচ জনের মরদেহ স্টেডিয়ামে আনা হয়। পরে গোপালগঞ্জ জেলা কোর্ট মসজিদের ইমাম মুফতি মো. হাফিজুর রহমান জানাজা পড়ান।

জানাজায় গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট কর্মকর্তা গাজী হাফিজুর রহমান লেকু, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মো. মতিয়ার রহমান, জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুউদ্দিন আযম, সাধারণ সম্পাদক এমবি সাইফ বি, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ নেতা-কর্মী এবং সাধারণ মানুষ অংশ নেন।

জানাজা শেষে গোপালগঞ্জ শহরের নবীনবাগস্থ পৌর করবস্থানে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু ও সদর থানা যুবলীগের সহ-সভাপতি মো. সাদিকুল আলম সাদিকের, শহরের গেটপাড়া পৌর কবরস্থানে জেলা ছাত্রলীগের উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎসের, সদর উপজেলার ডুমুদিয়া কবরস্থানে সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল গাজীর ও ফকিরকান্দি কবরস্থানে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদের লাশ দাফন করা হয়।

আজ বাদ আসর সরকারি বঙ্গবন্ধু কলেজ মসজিদে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হবে। আগামীকাল মঙ্গলবার জেলা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে জেলা আওয়ামী কার্যালয়ে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল হবে।

এ ছাড়া আগামী বুধবার প্রধানমন্ত্রী অ্যাসাইমেন্ট কর্মকর্তা গাজী হাফিজুর রহমান লিকুর থানাপাড়া বাসায় নিহতের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

রোববার রাতে খুলনার রূপসা সেতু বাইপাস সড়কের খাজুর বাগান এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মধ্যে সংর্ঘষে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের ওই পাঁচ নেতা নিহত হন।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১১ ফেব্রুয়ারি ২০১৯/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়