ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চেলসিকে হারিয়ে ম্যানইউর প্রতিশোধ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৩, ১৯ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চেলসিকে হারিয়ে ম্যানইউর প্রতিশোধ

ক্রীড়া ডেস্ক: গত মৌসুমে এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে শিরোপা জিতেছিল চেলসি। পেনাল্টি থেকে ইডেন হ্যাজার্ডের গোলে জয় পেয়েছিল ব্লুজরা। এবার এফএ কাপের শেষ আটে ওঠার পথে চেলসিকে হারিয়ে এক প্রকার প্রতিশোধ নিয়েছে ম্যানইউ।

সোমবার রাতে এফএ কাপের শেষ ষোলোর ম্যাচে ম্যানইউকে স্বাগত জানায় চেলসি। স্টামফোর্ড ব্রিজের ওই ম্যাচে চেলসিকে ২-০ ব্যবধানে হারিয়েছে ওলে গুনার সুলশারের শিষ্যরা। রেডডেভিলসদের হয়ে এ জয়ে একটি করে গোল পেয়েছেন আন্দ্রে হেরেরা ও ফরাসি তারকা পল পগবা।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল চেলসি। কিন্তু পাল্টা আক্রমণ থেকে এই অর্ধের দুই গোল হজমেই হারতে হয়েছে তাদের। ম্যাচের ৩১তম মিনিটে বাঁ দিক থেকে পগবার দারুণ ক্রস গোলমুখে পেয়ে কোনাকুনি হেডে ম্যানইউকে এগিয়ে দেন স্প্যানিশ মিডফিল্ডার এররেরা।

ম্যাচের ৪৫তম মিনিটে পগবার গোলে ব্যবধান দিগুণ হয় ম্যানইউর। ডান দিক থেকে মার্কাস রাশফোর্ডের ক্রস থেকে হেডে স্বাগতিকদের জালে বল পাঠান পগবা। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে পগবার এটি ১৪তম গোল। ম্যাচের বাকি সময়ে আক্রমণ আর পাল্টা আক্রমণে সময় গড়ালেও আর জালের দেখা পায়নি চেলসি। চেনা দর্শকদের সামনে ২-০ গোলে হারের লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের।

এফএ কাপের শেষ চারে ওঠার লড়াইয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ উলভারহ্যাম্পটন ওয়ানডারার্স। অন্যদিকে দারুণ ফর্মে থাকা ম্যানচেস্টার সিটি খেলবে সোয়ানসি সিটির বিপক্ষে। শেষ আটের অন্য দুই ম্যাচে ওয়াটফোর্ড-ক্রিস্টাল প্যালেস ও মিলওয়াল-ব্রাইটন মুখোমুখি হবে।




রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়