ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৬, ২১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ আগুনে হতাহতের ঘটনায় প্রাণহানিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে রাষ্ট্রপতি এক শোক বার্তায় এ মর্মান্তিক ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত সুস্থতাও কামনা করেন।

রাষ্ট্রপতি নিহত ও আহতদের পরিবারের পাশে দাঁড়াতে সবার প্রতি আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিহতদের পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান এবং নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন।

তিনি এই ঘটনায় আহতদের যথযথ চিকিৎসা দেয়া ও নিহতদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রয়োজনীয় সহায়তা প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন।

চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণহানিতে গভীর শোক প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এক শোক বার্তায় তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান এবং নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন।

সংসদে বিরোধীদলীয় নেতা জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদও অগ্নিকাণ্ডে ব্যাপক প্রাণহানিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি অগ্নিদগ্ধদের যথাযথ চিকিৎসা নিশ্চিতে প্রয়োজনীয় উদ্যোগ নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন। প্রাক্তন এই রাষ্ট্রপতি অগ্নিকাণ্ডে নিহত ও আহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ারও দাবি জানিয়েছেন।

বুধবার রাতে চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী ৭০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৯/হাসান/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়