ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মামলা প্রত্যাহারের দাবি কৃষকের

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৯, ২২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মামলা প্রত্যাহারের দাবি কৃষকের

নিজস্ব প্রতিবেদক : ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন হবিগঞ্জ জেলার মাধবপুর থানার শিবজয়নগরের মৃত সৈয়দ আলীর ছেলে কৃষক হিরাই মিয়া।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

হিরাই মিয়া বলেন, পূর্ব শত্রুতার জেরে আমার বিরুদ্ধে ২০১৪ সালের ২৮ আগষ্ট মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর হয়রানি এড়াতে আমরা সবাই পলাতক হই। সেই সুযোগে মামলার বাদী মো. রশিদ মিয়াসহ কয়েকজন আমার বাড়িঘর লুটপাট করে। এরপর আমি আদালতে আত্মসমর্পণ করলে আদালত আমাকে জেল হাজতে প্রেরণ করেন। প্রায় এক বছর কারাভোগ করে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে মুক্ত হই।

তিনি বলেন, আমি শুধু মামলার বাদীর দ্বারাই হয়রানির শিকার হয়নি বরং মামলার তদন্ত কর্মকর্তার দ্বারা বিভিন্নভাবে হয়রানির শিকার হই। তদন্ত কর্মকর্তা আমার কাছে বিভিন্ন সময় উৎকোচ দাবি করে। উৎকোচ দিতে ব্যর্থ ও অস্বীকার করলে তদন্ত কর্মকর্তা আমার প্রতি ক্ষুদ্ধ হয়ে আমাদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে।

হিরাই মিয়া বলেন, প্রকৃতপক্ষে আমিসহ মামলার ২২ আসামির কেউই ঘটনার সাথে জড়িত না। বরং বাদী নিজেই ওই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

সাংবাদিকদের সরেজমিনে গিয়ে এর প্রকৃত সত্য উদঘাটন করার অনুরোধ করেন তিনি। সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শী স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে কথা বললেই প্রকৃত সত্য বেরিয়ে আসবে বলে মনে করেন হিরাই মিয়া।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৯ /মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়