ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চোট নিয়ে চিন্তিত নন রোনালদো

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২১, ২৬ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চোট নিয়ে চিন্তিত নন রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রীড়া ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের পর প্রথমবারের মতো পর্তুগালের হয়ে মাঠে ফিরেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু দ্বিতীয় ম্যাচেই চোট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে জুভেন্টাস ফরোয়ার্ডকে। তবে নিজের চোট নিয়ে চিন্তিত নন ‘সিআর-সেভেন’।

সোমবার রাতে লিসবনে ইউরো বাছাইপর্বে সার্বিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বর্তমান চ্যাম্পিয়ন পর্তুগাল। ম্যাচের ৩১ মিনিটে হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে মাঠ ছাড়েন রোনালদো।

তার চোটে সবচেয়ে বেশি দুশ্চিন্তায় পড়েছিল জুভেন্টাস। সামনেই যে তাদের চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ। তবে রোনালদোর কথায় স্বস্তিতে থাকতেই পারে জুভিরা।

ম্যাচের পর নিজের চোট নিয়ে রোনালদো বলেছেন, ‘আমার চোট নিয়ে একদমই ভাবছি না। কারণ, আমি আমার শরীরকে খুব ভালোভাবেই চিনি।’

দুই সপ্তাহের মধ্যেই মাঠে ফেরার আশা পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলারের, ‘ফুটবলে এসব হবেই। আমি শান্ত আছি। কারণ, আমি জানি এক থেকে দুই সপ্তাহের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে যাব।’

আগামী ১০ এপ্রিল চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে আয়াক্সের মাঠে খেলবে জুভেন্টাস। এর ছয়দিন পর নিজেদের মাঠে খেলবে ফিরতি লেগ।

রোনালদো দুই সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে ফিরলে চ্যাম্পিয়নস লিগে খেলতে তার কোনো সমস্যা হওয়ার কথা নয়। কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে দুই গোলে হারের পর ফিরতি লেগে রোনালদোর হ্যাটট্রিকেই শেষ চারের টিকিট পায় জুভেন্টাস।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ মার্চ ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়