ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শনিবার শেষ হচ্ছে ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩২, ২৬ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শনিবার শেষ হচ্ছে ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও আর্মি গলফ ক্লাবের ব্যবস্থাপনায় বুধবার থেকে শুরু হয়েছে ‘চতুর্থ ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০১৯’। আজ শুক্রবার প্রতিযোগিতার তৃতীয় দিনের খেলা অনুষ্ঠিত হয়।

আগামীকাল শনিবার সন্ধ্যায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এবারের এই আয়োজন। তার আগে শনিবার সকালে হবে আনুষ্ঠানিক উদ্বোধন। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আর্মি গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল এসএম শাফিউদ্দিন আহমেদ। সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। এরপর সাড়ে ৯টা থেকে টি-অফ ও খেলা সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি।

সন্ধ্যায় গলফ গার্ডেনে বিদেশি কুটনীতিকবৃন্দ, উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ ও ব্যবসায়ীদের উপস্থিতিতে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। সেখানেও প্রধান অতিথি হিসেবে থাকবেন মেজর জেনারেল এসএম শাফিউদ্দিন আহমেদ।

অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এবারের এই টুর্নামেন্ট পাঁচটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হচ্ছে। ক্যাটাগোরিগুলো হল- লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। টুর্নামেন্টে সাত শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছে। যার মধ্যে বিদেশিরাও রয়েছেন।

যদিও এই প্রতিযোগিতা ১১ এপ্রিল শুরু হওয়ার কথা ছিল। কিন্তু টানা কয়েকদিনের বৃষ্টিপাতে গলফ কোর্সে পানি জমে যাওয়ায় সেটা সম্ভব হয়নি।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়