ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ফখরুলের শপথ না নেয়াটা রাজনৈতিক অপকৌশল : হানিফ

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৭, ১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফখরুলের শপথ না নেয়াটা রাজনৈতিক অপকৌশল : হানিফ

‌জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শপথ গ্রহণ না করাটা রাজনৈতিক অপকৌশল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ ।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শ্রমিক লীগের মে দিবসের আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, 'বিএনপির ৬ জন নির্বাচিত সংসদ সদস্যদের মধ্যে পাঁচজন শপথ নিলেন আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব শপথ নিলেন ন। এটা বিএনপির রাজনৈতিক কৌশল নয়, এটা তাদের রাজনৈতিক অপকৌশল।

বিএনপি এখন রাজনীতির অপকৌশল করে নিজেদের ভাঙনের জন্য অপেক্ষা করছে। বিএনপি জনগণের পক্ষে না, জনগণ ছাড়া পথ চলা যায় না। তবুও তারা শুধু অপকৌশল বেছে নেয়।বিএনপির রাজনীতি হলো অশুভ  রাজনীতি।’

দেশের উন্নয়নের ধারা রোধ করতে একটি মহল তৎপর বলে দাবি করেছেন আওয়ামী লীগের এই নেতা।

সরকার শ্রমিকদের উন্নয়নে সব ধরনের কাজ করে যাচ্ছে জানিয়ে হানিফ বলেন, 'শ্রমিকদের উন্নয়ন হলে দেশের উন্নয়ন নিশ্চিত হবে। সরকার শ্রমিকদের উন্নয়নের জন্য সব ধরনের কাজ করছে । দেশ উন্নত হলে শ্রমিকের ভাগ্যের উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজটিই করছেন।'

জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, মহানগর উত্তর ও দক্ষিণ শ্রমিক লীগের নেতারা সভায় বক্তব্য রাখেন।



রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/১ মে ২০১৯/‌রেজা/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়