ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাহীর অফিস থেকে কম্পিউটারের হার্ডডিস্ক চুরি

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ১৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাহীর অফিস থেকে কম্পিউটারের হার্ডডিস্ক চুরি

জেষ্ঠ প্র‌তি‌বেদক: বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী এমপির মধ্য বাড্ডার রাজনৈতিক কার্যালয় থেকে রাজনৈতিক গবেষণার দলিলপত্রসহ কম্পিউটারের হার্ডডিস্ক, অন্যান্য যন্ত্রাংশ এবং সিসিটিভি ক্যামেরার প্যানেলের হার্ডডিস্ক চুরি হয়েছে।

বিকল্পধারার দপ্তর সম্পাদক এবং গবেষণা সমন্বয়ক ওয়াসিমুল ইসলাম সোমবার বাড্ডা থানায় এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ‌তে বলা হয়, ১২ মে বিকাল ৫টা থেকে ১৩ মে সকাল ১০টার মধ্যে রাজধানীর মধ্যবাড্ডার ট্রপিক্যাল মোল্লা টাওয়ারের ১৫ তলায় সংসদ সদস্য মাহী বদরুদ্দোজা চৌধুরীর অফিসে এই চুরির ঘটনা ঘটেছে।

অভিযোগকারী ওয়াসিম জানান, ১২ মে বিকাল ৫টা থেকে ১৩ মে সকাল ১০টার মধ্যে যে কোনো সময় ট্রপিক্যাল মোল্লা টাওয়ারে মাহী বি. চৌধুরীর অফিসের মূল দরজার তালা ভেঙে কে বা কারা অফিসে ঢুকে গবেষণা সমন্বয়ক ওয়াসিমুল ইসলামের ব্যবহৃত কম্পিউটারের মাদার বোর্ড, প্রসেসর, হার্ডডিস্ক, র‌্যাম ইত্যাদি এবং মাহী বি. চৌধুরীর কক্ষ থেকে সিসি টিভি ক্যামেরার কন্ট্রোল প্যানেল ডিভিআর মেসিনের হার্ডডিক্স খুলে নিয়ে যায়।

তিনি জানান, মাহীর ব্যবহৃত উক্ত কম্পিউটারের হার্ডডিস্কে বিভিন্ন গুরুত্বপূর্ণ্ রাজনৈতিক গবেষণার দলিলপত্র সংরক্ষিত ছিল।

তিনি বলেন, ‘ওই রুমের প্রতিটি লকার ভাঙা হয়েছে। তবে লকারগুলোতে কাগজপত্র ছাড়া আর কিছু ছিল না। অফিসের আর কোনো জিনিস চুরি হয়নি।’

 

 

রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/১৩ মে ২০১৯/নঈমুদ্দীন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়