ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ফুটওভার ব্রিজ দাবি

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ২০ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ফুটওভার ব্রিজ দাবি

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুরের পাকুল্যাতে ফুটওভার ব্রিজের দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নিরাপদ সড়ক ও ফুটওভার ব্রিজের দাবিতে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ করে দিয়ে তারা এ মানববন্ধন করে। এ সময় তারা ‘ফুটওভার ব্রিজের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে। মানববন্ধন চলাকালে মহাসড়কের উভয়পাশে দুই কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে মহাসড়ক অবরোধকারীদের সড়িয়ে দেয়।

মানববন্ধনে নেতৃত্ব দেওয়া বীর মুক্তিযোদ্ধা এস এম আবু মতিন ফাক্কন বলেন, আমরা প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে মহাসড়ক পারাপার হচ্ছি। মাঝে মধ্যে এখানে দূর্ঘটনা ঘটলেও প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না। তিনি বলেন, তাদের জীবন রক্ষায় সরকারের কাছে একটি ফুটওভার ব্রিজ দাবি করেন।

মো. মনির হোসেন বলে, ‘আমরা ফুটওভার ব্রিজের দাবিতে মহাসড়কে মানববন্ধন করছি। নিরাপদ সড়কের দাবিতে জনগুরুত্বপূর্ণ আমাদের এই পাকুল্যাতে একটি ফুটওভার ব্রিজের দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত ১৬ মে উপজেলার মামদুপুরের সুলতান মিয়ার স্ত্রী শিউলি বেগম মহাসড়কের ওই এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুত গতির কাভার্ডভ্যানের চাপায় নিহত হন। একই ঘটনায় তার মেয়ে সুমনা (১০) গুরুতর আহত হয়।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হক বলেন, মহাসড়কের পাকুল্যাতে ফুটওভার ব্রিজ নির্মাণের জন্য সরকারের উচ্চমহলে সুপারিশ পাঠানো হবে।

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/২০ মে ২০১৯/শাহরিয়ার সিফাত/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়