ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘শেখ হাসিনা দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ২১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘শেখ হাসিনা দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন’

নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, আমরা আজকে যে বাংলাদেশকে দেখতে পাচ্ছি তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্বের ফল। তিনি বাংলাদেশকে বিশ্বের বুকে এক অনন্য অবস্থানে উন্নীত করেছেন।

মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্টুরেন্টে ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন’ উপলক্ষে জননেত্রী শেখ হাসিনা পরিষদ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে সংগঠনের কার্যকরি সভাপতি ক্যাপ্টেন (অব.) এম মোয়াজ্জেম হোসেন, সোনালী ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়াম্যান আশরাফুল মকবুল প্রমুখ বক্তব্য রাখেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করার পর দেশকে পাকিস্তানি কায়দায় শাসন করে বাংলাদেশকে আতঙ্কের জনপদে পরিণত করা হয়েছিল। অবৈধভাবে ক্ষমতা দখলকারীদের অত্যাচারে দেশের মানুষ হতাশায় নিমজ্জিত ছিল। জননেত্রী শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তনের পর মানুষ নতুন করে বাঁচার স্বপ্ন দেখেছিল। তিনি মানুষের আশা পূরণ করেছেন। তিনি প্রমাণ করেছেন, বঙ্গবন্ধুর আদর্শই বাঙালির একমাত্র মুক্তির পথ।

মন্ত্রী আরো বলেন, এত স্বল্প সময়ে দেশকে বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেলে পরিণত করা সহজ কথা নয়। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্ব বাংলাদেশের মানুষের জন্য সৃষ্টিকর্তার আশির্বাদ। তিনি বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদার আসনে উন্নীত করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৯/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়