ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাই গ্যালাক্সি অ্যাপে কোরিয়ান বিনোদন

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ২৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাই গ্যালাক্সি অ্যাপে কোরিয়ান বিনোদন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : স্যামসাংয়ের মাই গ্যালাক্সি অ্যাপে এখন থেকে কোরিয়ার বিনোদনমূলক বিভিন্ন অনুষ্ঠান যেমন- ‘কে-ড্রামা’, রিয়ালিটি টিভি শো এবং ‘কে-পপ’ মিউজিক ভিডিও উপভোগ করা যাবে। আপাতত অ্যাপটির লাইব্রেরিতে আছে কোরিয়ান ড্রামা ‘জাগলার্স’, ‘কুইন ফর সেভেন ডেইজ’ ও ‘ম্যানহোলা’ এবং কোরিয়ার সবচেয়ে জনপ্রিয় মিউজিক প্রোগ্রাম ‘মিউজিক ব্যাংক’। ভবিষ্যতে উল্লেখিত ড্রামা ও মিউজিক প্রোগ্রামের হালনাগাদ পর্ব ছাড়াও আরো অনেক কে-কন্টেন্ট বা কোরিয়ান অনুষ্ঠান লাইব্রেরিতে যুক্ত করবে স্যামসাং। এছাড়াও জনপ্রিয় আউটলেট, রেস্টুরেন্ট, হোটেল এবং ই-কমার্স প্ল্যাটফর্মসহ অন্যান্য বিষয়াদি নিয়ে লাইফস্টাইল অফার পাওয়া যাবে স্যামসাংয়ের বিশেষ অ্যাপ মাই গ্যালাক্সিতে।

দক্ষিণ কোরিয়ার বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান নিয়ে সম্প্রতি বিশ্বব্যাপী যে আগ্রহ সৃষ্টি হয়েছে তা বাংলাদেশের শহুরে সংস্কৃতির মধ্যেও ছড়িয়ে গিয়েছে। সহস্রাব্দের প্রজন্ম জনপ্রিয় ‘কে-পপ সংস’-এর ধাপগুলো সম্পর্কে জানে এবং বিটিএস, ব্ল্যাক পিংক, বিগ ব্যাং, বিটিওবি, মনস্টা-এক্স-এর মতো কোরিয়ান শিল্পীদের অনুসরণ করে। বিশ্বের অন্যান্য দেশের মতো হলিউড এবং বলিউড ছাড়াও কোরিয়ান ড্রামা বা কে-ড্রামা বাংলাদেশের দর্শকদের মাঝে জনপ্রিয় হচ্ছে।

‘কে-কনটেন্ট’-এর পাশাপাশি সিক্রেট রেসিপি, মেড শেফ এবং চিজ-এর মতো রেস্টুরেন্টগুলোতে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার পাওয়া যাবে মাই গ্যালাক্সি অ্যাপ-এ। বসুন্ধরা ফান ফ্যাক্টরি, চালডাল ডটকম, বাগডুম এবং নেপালের হিমালয় ফ্রন্ট রিসোর্ট এবং ওয়াটার ফ্রন্ট রিসোর্টের কেজিএইচ গ্রুপে ডিসকাউন্ট উপভোগ করা যাবে। এছাড়া বাংলাফ্লিক্সে কোনো সাবস্ক্রিপশন ফি ছাড়াই বাংলা সিনেমা, টিভি সিরিজ এবং মিউজিক উপভোগ করতে পারবেন মাই গ্যালাক্সি অ্যাপ ব্যবহারকারীরা। ভবিষ্যতে এধরনের আরো আকর্ষণীয় অফার নিয়ে আসবে স্যামসাং।

এ প্রসঙ্গে স্যামসাং মোবাইল বাংলাদেশ এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা সব সময় আমাদের গ্রাহকদের আগ্রহ এবং চাহিদাকে মূল্যায়ন করে থাকি। বর্তমানে বাংলাদেশে ‘কে-ড্রামা’ এবং ‘কে-পপ’ জনপ্রিয়তা পাচ্ছে। আর তাই গ্রাহকদের বিশেষ করে সহস্রাব্দের প্রজন্মের বিনোদন উপভোগ করার পরিবর্তনের বিষয়টিকে বিবেচনায় নিয়ে আমরা মাই গ্যালাক্সি অ্যাপে ‘কে-কনটেন্ট’ নিয়ে আসতে পেরে আনন্দিত। এছাড়া লাইফস্টাইলভিত্তিক বিভিন্ন সুবিধা ও অফার গ্রাহকদের জন্য নিয়ে আসার মধ্য দিয়ে মাই গ্যালাক্সি অ্যাপ ব্যবহারের অভিজ্ঞতাকে নতুন এক স্তরে নিয়ে যাবে বলে আমরা আশাবাদ ব্যক্ত করছি।’




রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়