ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ট্রেন দুর্ঘটনা: শিগগির ব্রিজ চালুর আশ্বাস

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২৪ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রেন দুর্ঘটনা: শিগগির ব্রিজ চালুর আশ্বাস

সচিবালয় প্রতিবেদক : মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় পতিত হওয়া ব্রিজটি শিগগির চালু হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

সোমবার এক শোকবার্তায় মন্ত্রী সিলেটের কুড়াউড়া এলাকায় উপবন এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনায় মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করার পাশাপাশি এসব তথ্য জানান।

শোকবার্তায় তিনি বলেন, ‘‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়ে গভীর শোক ও উদ্বেগ প্রকাশ করেছেন এবং আহতদের প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের নির্দেশ দিয়েছেন। এ ছাড়া আমি সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও রেলপথমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনের সঙ্গে আলাপ করেছি। শিগগিরই ব্রিজটি চালু হবে। বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মো. মাহবুব আলীকে সিলেট থেকে বিমানের অতিরিক্ত ফ্লাইট চালুর অনুরোধ করেছি।’’

শোকবার্তায় পররাষ্ট্রমন্ত্রী শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তিনি।

রোববার রাত পৌনে ১২টার দিকে মৌলভীবাজারের কুলাউড়ার বনশাইল নামক স্থানে বড়ছড়া সেতু ভেঙে সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর উপবন এক্সপ্রেসের একটি বগি খাদে পড়ে যায়। এ ছাড়া দুটি বগি পাশের জমিতে এবং তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে চারজন নিহত ও প্রায় দেড় শতাধিক আহত হয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৯/হাসান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়