ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাপ্পী ও শতাব্দীর অগ্নিপরীক্ষা

রাসেল পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪৩, ২৯ এপ্রিল ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাপ্পী ও শতাব্দীর অগ্নিপরীক্ষা

বাপ্পী লাহিড়ী ও শতাব্দী রায়

ডেস্ক রিপোর্ট
ঢাকা, ৩০ এপ্রিল : নির্বাচনের মাঠে আজ অগ্নিপরীক্ষা দিতে হবে পশ্চিমবঙ্গের দুই জনপ্রিয় শিল্পী বাপ্পী লাহিড়ী ও শতাব্দী রায়কে। একজন গানের আকাশে চিরতরুণ তারা এবং অন্যজন রূপালি পর্দার রূপসি।

বাপ্পী লাহিড়ী লড়ছেন ভারতীয় জনতা পার্টি (বিজেপি) থেকে। অন্যদিকে শতাব্দী রায় তৃণমূল কংগ্রেস থেকে নির্বাচনের টিকিট নিয়েছেন।

ভারতের পশ্চিমবঙ্গে আজ তৃতীয় দফার মতো ভোট হচ্ছে। আজ নয়টি আসনে ভোট গ্রহণ হবে। আসনগুলো হল- হুগলি, হাওড়া, আরামবাগ, উলবেড়িয়া, বোলপুর, বীরভূম, শ্রীরামপুর, পূর্ব বর্ধমান এবং বর্ধমান-দুর্গাপুর।

২০০৯ সালের সাধারণ নির্বাচনে পশ্চিমবঙ্গের এ নয়টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেস পেয়েছিল ৬টি এবং সিপিএম পেয়েছিল ৩টি আসন। বিজেপির কোনো আসন ছিল না। তবে বাপ্পী লাহিড়ী প্রার্থী হওয়ায় এবার বিজেপির ঝুলিতে জুটতে পারে একটি আসন। তিনি শ্রীরামপুর সংসদীয় আসনে প্রার্থী হয়েছেন। তবে জয়ের জন্য তাকে অগ্নি পরীক্ষা দিতে হচ্ছে।

অন্যদিকে শতাব্দী রায় লড়ছেন বীরভূম থেকে। জয়ের ব্যাপারে ভীষণ আশাবাদী তিনি। তবে তার বিপক্ষে অভিনেতা জয় ব্যানার্জি প্রতিদ্বন্দ্বিতা করছেন। ফলে ফাঁকা মাঠে গোল দেওয়ার মতো কিছু প্রত্যাশা করতে পারছেন না শতাব্দী রায়।

হাওড়ায় বিজেপি আরেক অভিনেতাকে প্রার্থী করেছেন। তিনি হলেন জর্জ বেকার।

তথ্যসূত্র : জিনিউজ ও আনন্দবাজার।

 

রাইজিংবিডি/রাসেল পারভেজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়