ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

খুলনা দলে যোগ দিচ্ছেন ইমরুল-মিঠুন

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনা দলে যোগ দিচ্ছেন ইমরুল-মিঠুন

আব্দুল্লাহ এম রুবেল : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে খুলনা বিভাগের একাদশে দু’টি পরিবর্তন আসতে যাচ্ছে। এশিয়া কাপ শেষে খুলনা বিভাগীয় দলের সাথে যোগ দিচ্ছেন ইমরুল কায়েস ও মোহাম্মদ মিঠুন। ইনজুরির কারণে খেলা হচ্ছে না মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানের। আর বিশ্রামে রাখা হয়েছে মেহেদী হাসান মিরাজ ও পেসার রুবেল হোসেনকে।

দ্বিতীয় রাউন্ডে খেলার কথা ছিল না সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুনের। এ দু’জনেই ডাক পেয়েছিলেন আফগানিস্তান প্রিমিয়ার লিগে। দু’জনেই বিসিবিতে আফগানিস্তান প্রিমিয়ার লিগে খেলার আবেদন জানিয়েছেন। কিন্তু বিসিবি থেকে অনাপত্তি পত্র (এনওসি) না দেওয়ায় তাদের খেলা হচ্ছে না এপিলে। ফলে এ দু’জনও খেলবেন জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডে। আগামী ৮ অক্টোবর খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে দ্বিতীয় রাউন্ডে খুলনা বিভাগ মুখোমুখি হবে বরিশাল বিভাগ।

দ্বিতীয় ম্যাচের জন্য খুলনা দল : আব্দুর রাজ্জাক (অধিনায়ক), নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), এনামুল হক বিজয়, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস, তুষার ইমরান, আফিফ হোসেন ধ্র“ব, জিয়াউর রহমান, মেহেদী হাসান, আল আমিন, মাহমুদুল হক সেতু, নাহিদুল ইসলাম ও মঈনুল ইসলাম সোহেল। 




রাইজিংবিডি/খুলনা/৫ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়