ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দ্বিতীয় দিনের খেলা শুরু

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০০, ২৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্বিতীয় দিনের খেলা শুরু

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা শুরু হয়েছে। দেশের চারটি ভেন্যুতে লড়ছে আট দল।

প্রথম স্তরের ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে রাজশাহী বিভাগের বিপক্ষে খেলছে খুলনা বিভাগ। প্রথম দিনের ৭ উইকেটে ২৮১ রান নিয়ে আজ দ্বিতীয় দিন শুরু করেছে খুলনা। জিউয়ার রহমান ৩৭ ও মনিরুল ইসলাম ১ রান নিয়ে সকালে ব্যাটিংয়ে নেমেছেন।

প্রথম স্তরের আরেক ম্যাচে রংপুর স্টেডিয়ামে বরিশাল বিভাগের বিপক্ষে প্রথম দিনে রংপুর বিভাগ অলআউট হয়েছে মাত্র ১৪৭ রানে। জবাবে দিন শেষে বরিশালের সংগ্রহ ছিল ২ উইকেটে ৩৫ রান। রাফসান আল মাহমুদ ১৪ ও আল-আমিন ৮ রান নিয়ে দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমেছেন।

দ্বিতীয় স্তরের ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে ঢাকা মেট্রোর বিপক্ষে প্রথম দিন শেষে সিলেট বিভাগ করেছিল ৯ উইকেটে ২৯২। খালেদ আহমেদ ৫ ও ইবাদত হোসেন ৪ রান নিয়ে দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমেছেন।

দ্বিতীয় স্তরের অপর ম্যাচে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়ছে চট্টগ্রাম ও ঢাকা বিভাগ। প্রথম দিনে নাঈম হাসানের ৮ উইকেটে ঢাকা অলআউট হয় ২৮৮ রানে। দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমেছে চট্টগ্রাম।




রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়