ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সব দল এলে নির্বাচন উৎসবমুখর হবে : জাপা

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সব দল এলে নির্বাচন উৎসবমুখর হবে : জাপা

জ্যেষ্ঠ প্র‌তিবদক : জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, প্রধান নির্বাচন কশিনার ঘোষিত একাদশ জাতীয় নির্বাচনের তফসিল নির্বাচন কমিশনের সততা ও আন্তরিকতার প্রমাণ। এই তফসিলেই সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান সম্ভব। সব রাজনৈতিক দল নির্বাচনে এলে জাতীয় নির্বাচন উৎসবমুখর হবে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় গুলশানের নিজ অফিসে নির্বাচনী তফসিল ঘোষণার প্রতিক্রিয়ায় এসব কথা বলেন তিনি।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জাতীয় পার্টির মহাসচিব নির্বাচন কমিশনকে অভিনন্দন জানি‌য়ে বলেন, তারা ৪০টি রাজনৈতিক দলের সাথে আলোচনা করে এবং সুশীলসমাজের মতামত নিয়ে নির্বাচন আয়োজন করতে যাচ্ছেন। নির্বাচনে ব্যাপক সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েনের ঘোষণা ইতিবাচক।

জাপার মহাস‌চিব বলেন, সকল দল সহযোগিতা করলে একটি গ্রহণযোগ্য নির্বাচন আয়োজন সম্ভব, যা দেশ-বিদেশে সমাদৃত হবে। নির্বাচনে সবার অংশগ্রহণের মাধ্যমেই জাতীয় ঐক্য ফুটে উঠতে পারে।

লেভেল প্লেইং ফিল্ড নি‌শ্চিত করা প্রসঙ্গে এ বি এম রুহুল আমিন হাওলাতদার বলেন, আশা করি, বর্তমান নির্বাচন কমিশন সবার অংশগ্রহণ নিশ্চিত করতে পারবে এবং সবার জন্য সমান সুযোগ সৃষ্টি করতে সক্ষম হবে।

তিনি বলেন, সংবিধানের বাইরে যাবার কোনো অবকাশ নেই। তাই সংবিধানের মধ্যে থেকেই সবার জন্য গ্রহণযোগ্য একটি নির্বাচন আয়োজন করতে পারবে বর্তমান কমিশন।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, জাপার চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগ্ম মহাসচিব মো. জহিরুল আলম রুবেল, মো. নোমান মিয়া, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, আমির হোসেন ভূইয়া এমপি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, কেন্দ্রীয় নেতা সুমন আশরাফ, আবদুস সাত্তার, মামুনুর রহমান, সৈয়দ ইফতেখার হাসান, মিজানুর রহমান মিরু উপস্থিত ছিলেন



রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/৯ ন‌ভেম্বর ২০১৮/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়