ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়েড-ক্রিস্টিয়ানে ফাইনালে হোবার্ট হারিকেন্স

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-০১ ১০:৪৩:০৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০২ ১১:২৩:১৬ এএম

ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়ার জনপ্রিয় বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগের ফাইনালে উঠেছে হোবার্ট হারিকেন্স।

আজ বৃহস্পতিবার বিগ ব্যাশের প্রথম সেমিফাইনালে পার্থ স্কোরচার্সকে ৭১ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে তারা। আগামীকাল শুক্রবার দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে অ্যাডিলেড স্ট্রাইকার্স ও মেলবোর্ন রেনেগেডস। এই ম্যাচের বিজয়ী দলের সঙ্গে ৪ ফেব্রুয়ারি ফাইনালে মুখোমুখি হবে হোবার্ট হারিকেন্স।

হোবার্ট হারিকেন্সকে ফাইনালে তুলতে ব্যাট হাতে অবদান রেখেছেন ম্যাথু ওয়েড (৭১) ও বেন ম্যাক ডারমট (৬৭*)। আর বল হাতে অবদান রেখেছেন ড্যানিয়েল ক্রিস্টিয়ান (১৭ রানে ৪ উইকেট) ও থমাস রজার্স (৩০ রানে ৩ উইকেট)।

বৃহস্পতিবার পার্থে টস হেরে ব্যাট করতে নামে হোবার্ট হারিকেন্স। ম্যাথু ওয়েডের ৪৫ বলে ১০ চার ও ১ ছক্কায় ৭১ ও ম্যাকডারমটের ৩০ বলে করা ৪ চার ও ৬ ছক্কায় অপরাজিত ৬৭ রানে ভর করে ৪ উইকেট হারিয়ে ২১০ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই হোবার্ট হারিকেন্সের বোলারদের তোপের মুখে পরে পার্থ স্কোরচার্স। তাতে ১৭.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৩৯ রানেই অলআউট হয়ে যায় তারা। ৭১ রানের জয় পায় হারিকেন্স। ব্যাট হাতে পার্থ স্কোরচার্সের টিম ব্রেসনান সর্বোচ্চ ৪৩ রান করেন। ৩০ রান করেন শন মার্শ।

বল হাতে হোবার্ট হারিকেন্সের ড্যানিয়েল ক্রিস্টিয়ান ৩.৫ ওভার বল করে ১৭ রান দিয়ে ৪টি উইকেট নেন। ৪ ওভার বল করে ৩১ রান দিয়ে ৩ উইকেট নেন থমাস রজার্স। ১টি করে উইকেট নেন ক্লাইভ রোজ ও রাইলি মেরেডিথ।

ম্যাচসেরা নির্বাচিত হন ম্যাথু ওয়েড।



রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Walton