ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৯ থেকে ১৫ মার্চ)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৮, ৯ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (৯ থেকে ১৫ মার্চ)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটির (বিএএস) কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৯ থেকে ১৫ মার্চ ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :  প্রবাসীদের বাড়তি সচেতনতার প্রয়োজন রয়েছে। আইনগত ঝামেলা এড়াতে চাইলে প্রচলিত আইন মেনে চলুন। কোনো ধরনের বিবাদে না জড়ালেই ভালো করবেন। ভাগ্যোন্নয়নে প্রভাবশালী কারো পরামর্শ লাভ করতে পারেন। পেশাগতক্ষেত্রে আপনার দক্ষতা ও সততা সাফল্যের পথকে সুগম করবে। আলস্য থেকে বেরিয়ে আসতে দৈনন্দিন কাজে রুটিন অনুসরণ করুন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : প্রস্তুতিবিহীন যাত্রা পথের কষ্টকে বাড়িয়ে দিতে পারে। প্রতিটি কাজ গুছিয়ে ও সময়মতো করার চেষ্টা করুন। কর্মব্যস্ততা ও দায়দায়িত্ব বাড়বে। তাই বলে কোনো কাজে তাড়াহুড়া করা ঠিক হবে না। বিশেষ করে আগুন কিংবা ধারালো যন্ত্রপাতি ব্যবহারে সচেতন থাকুন। চলারপথে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। ভাগ্যোন্নয়ণে ধৈর্য্য ধরে লেগে থাকার প্রয়োজন হতে পারে। কেউ কেউ পূর্বকর্মের জন্য প্রশংসিত হতে পারেন। পদমর্যাদা বৃদ্ধির যোগ রয়েছে। 

মিথুন রাশি (২২ মে-২১ জুন) :  বিবাহযোগ্য মেয়েদের জন্য সময়টি অনুকূল থাকবে। কারো কারো বিয়ের চেষ্টায় সুখবর মিলতে পারে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপাতত কোনো চুক্তি করার ক্ষেত্রে বুঝে শুনে এগুলে ভালো করবেন। একটি ভুল সিদ্ধান্ত পরবর্তীতে দুঃখবোধের কারণ হতে পারে। অতিন্দ্রীয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়বে। কারো ব্যক্তিত্বে আঘাত করে কথা কিংবা আচরণ করা থেকে বিরত থাকুন। এতে করে কেউ আপনার ক্ষতি করতে উৎসাহী হয়ে উঠতে পারে। দূরে ভ্রমণ হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : চাকুরিজীবীদের ব্যস্ততা ও দায়দায়িত্ব বাড়বে। পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে অসদাচরণ কারো কারো পেশাগত জটিলতার কারণ হতে পারে। কারো কারো শরীরে রক্তক্ষরণজনিত সমস্যার আশংকা রয়েছে। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন ও স্বাস্থ্যবিধি মেনে চলুন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক সুসম্পর্ক বজায় থাকবে। পারস্পরিক সহযোগিতার ভিত্তিকে আপনার চেষ্টায় সাফল্য আসতে পারে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) :  সিংহের গর্জনের মতোই আপনি নিজেকে নতুন পরিচয়ে জানান দেওয়ার সুযোগ পাবেন। আপনার দক্ষতা ও সৃজনশীলতার জন্য প্রশংসিত হতে পারেন। অভিভাবকের সন্তানের প্রতি খেয়াল রাখলে ভালো করবেন। কোনো বিষয়ে মানসিকভাবে উদ্বিগ্ন থাকতে পারেন। পেশাগত ক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা আপনাকে মুগ্ধ করবে। ভ্রমণের সুযোগ আসতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) :  আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। জায়গা জমি সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। মায়ের শরীর স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখলে ভালো করবেন। নতুন কারো সঙ্গে পরিচয় হতে পারে। মানসিক চাপ কমাতে কোনো ধরনের বিনোদনমূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। প্রেম রোমাঞ্চ শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :  স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। ছোট ভাইবোনের দিকে বাড়তি সতর্কতার প্রয়োজন হতে পারে। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। সাহসী কোনো পদক্ষেপ নেওয়ার প্রয়োজন হতে পারে। নব দম্পতির সন্তানলাভের যোগ রয়েছে। ক্রীড়ায় সাফল্য পেতে পারেন। স্টকমার্কেটের সাথে সম্পৃক্তরা আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) :  পরিবেশ পরিস্থিতি যাই থাকুক না কেন আপনাকে ঠাণ্ডা মাথায় কাজ করতে হবে। কোনো কারণে উত্তেজিত হওয়া ঠিক হবে না। কারো কারো ক্ষেত্রে রাগ কিংবা দুব্যবহার সম্পর্ক উন্নয়ণে বাধার কারণ হতে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন। পরিবারের কোনো সদস্যকে নিয়ে চিন্তিত হতে পারেন। আপনার মনের আশা পূরণ হতে পারে। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। ভ্রমণ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) :  শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। কোনো কারণে মানসিক চাপ বেড়ে যেতে পারে। যাদের উচ্চরক্তচাপ সমস্যা রয়েছে তাদের ক্ষেত্রে বাড়তি সচেতনতার প্রয়োজন রয়েছে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। পাওনা আদায়ে তাগাদা দিন। গৃহে অতিথি আসতে পারে। আপনার বিশেষ কোনো অভিজ্ঞতা কিংবা মতামত প্রকাশের সুযোগ পেতে পারেন। সমস্যা এড়াতে স্থান-কাল-পাত্র বিবেচনা করে কথা বলুন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। ভ্রমণ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) :  সাময়িকভাবে ব্যস্ততা বাড়বে। একসঙ্গে একাধিক কাজ করার প্রয়োজন হতে পারে। আলস্য কিংবা আরামপ্রিয়তার ফলে কেউ কেউ প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে পারেন। আপনার কর্তব্য ও দায়িত্বশীল ভূমিকার জন্য প্রশংসিত হতে পারেন। কোনো দিক থেকে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। চক্ষু সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :  পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বড় ভাইবোনের কাছ থেকে প্রয়োজনীয় বিষয়ে দিকনির্দেশনা লাভ করবেন। আয় উপার্জনের চেষ্টায় সাফল্য পেতে পারেন। আপনার বিশেষ কোনো কাজে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। ব্যয় বাড়তে পারে। ভুল কোনো সিদ্ধান্তের ফলে অর্থ ও সময়ের অপচয় হতে পারে। প্রতিটি কাজ সময়মতো করার চেষ্টা করুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :  চাকরিপ্রার্থীরা নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে পদোন্নতি কিংবা পেশাগত দায়দায়িত্ব বাড়তে পারে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের বিশেষ সতর্কতার প্রয়োজন আছে। কারো ব্যক্তিত্বে আঘাত করে কথা না বললে ভালো করবেন। ঝামেলা এড়াতে চাইলে তর্ক এড়িয়ে চলুন। বিশেষ কোনো কাজে সীমিতমাত্রায় ঝুঁকি নিতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]



রাইজিংবিডি/ঢাকা/৯ মার্চ ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়