ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ফতুল্লায় নৈশপ্রহরী খুন, আটক ১

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ১০ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফতুল্লায় নৈশপ্রহরী খুন, আটক ১

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় আবুল কাশেম চৌধুরী নামে এক নৈশপ্রহরী খুন হয়েছেন। শনিবার সকালে সদর উপজেলার ফতুল্লা থানার দেলপাড়া এলাকায় স্টার প্যাকেজিং কারখানায় এ হত্যাকাণ্ড ঘটে। আবুল কাশেম ওই কারখানার নৈশপ্রহরী ছিলেন।

পরিবারের দাবি, পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। আর পুলিশ জানিয়েছে, আর্থিক লেনদেনের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় পুলিশ সেলিম পাঠান নামে একজনকে আটক করেছে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, আবুল কাশেম শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কারখানায় কাজে যোগদান করে সকালে আর বাড়ি ফেরেননি। আজ সকাল ৯টার দিকে কারখানার মালিকের ভাইসহ দুজন বাসায় গিয়ে তার খোঁজ করলে পরিবারের স্বজনদের সন্দেহ হয়। পরে কারখানার একটি রুমের তালা ভেঙে ভেতরে আবুল কাশেমের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী শরীফুন্নেছা অভিযোগ করেন, গত তিন-চার মাস আগে থেকেই আবুল কাশেমকে কারখানার লোকজন হত্যার হুমকি দিয়ে আসছিল বলে তিনি জানিয়েছিলেন। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলেই তারা মনে করছেন। স্বজনরা এ হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। নিহত কাশেমের তার তিন ছেলে এক মেয়ে রয়েছে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামালউদ্দিন জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার  চোখ ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মালিক সেলিম পাঠানকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১০ মার্চ ২০১৮/হাসান উল রাকিব/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়