ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

আপনের ‘ঈদ মোবারক’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৬-১২ ১:৫৭:০৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১২ ১:৫৭:০৩ পিএম

বিনোদন প্রতিবেদক : সংগীত পিপাসুদের ঈদ উৎসব আরো আনন্দঘন করতে প্রতি বছরই প্রকাশিত হয় নতুন নতুন গান ও মিউজিক ভিডিও। ঈদুল ফিতর উপলক্ষে এবারো প্রকাশিত হয়েছে বেশকিছু নতুন গান ও মিউজিক ভিডিও। ঈদ উপলক্ষে  ক্ষুদে কণ্ঠশিল্পী আপন ‘ঈদ মোবারক’ শিরোনামে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন।

গতকাল সোমবার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়েছে। আতাউর আর রহমানের কথায় ‘ঈদ মোবারাক’ গানটির সুর করেছেন এফ এ প্রিতম। গানটির মিউজিক করেছেন শাহরুখ। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন ড. ইলা।

এর আগে আপন জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে ‘বঙ্গবন্ধু তুমি জাতির পিতা’, ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে ‘মাশরাফি তুমি মাশরাফি’ শিরোনামের গানে কণ্ঠ দেন। এছাড়া গত বছরের ১৮ ফেব্রুয়ারি ‘ছোট্ট আমি হতে পারি’ শিরোনামে একটি  অ্যালবাম প্রকাশিত হয়ছে এই কণ্ঠশিল্পীর। সিডি প্লাসের ব্যানারে এ আ্যালবামে মোট ৮টি গান রয়েছে। এরমধ্যে ‘মা’ শিরোনামের গানটি লিখেছেন সংগীতশিল্পী প্রীতম, ‘বাবা’ শিরোনামের গানটি লিখেছেন ডা. ইলা। এ ছাড়া হাসানের লেখা ছোটদের গান এবং অন্যান্য গান রয়েছে। এসব গানের সুর এবং মিউজিক করেছেন সারোয়ার, প্রীতম, ফিরোজ কবীর ডলার।

ক্ষুদে কণ্ঠশিল্পী আপনের জন্ম কানাডায়। সেখানেই পড়াশোনা শুরু করে সে। বর্তমানে বাংলাদেশে কানাডিয়ান স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ে। গানের প্রতি তার আগ্রহ দেখে বাবা-মা তাকে গানের ওস্তাদের কাছে পাঠান। এরপর কয়েকটি গান গেয়ে শ্রোতাদের চোখে পড়ে। ক্ষুদে  এ শিল্পী বিভিন্ন অনুষ্ঠানে স্টেজও মাতিয়েছে। তা ছাড়া বেশ কয়েকটি টেলিভিশন অনুষ্ঠানেও অংশ নিয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
   
Walton AC