ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চট্টগ্রামে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গলা কেটে হত্যা

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ২৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকায় ইলহাম (১২) নামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার সকাল ১০টার দিকে এই হত্যাকাণ্ড ঘটে। বাসায় পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে দুর্বৃত্তরা বাসায় প্রবেশ করে তাকে গলা কেটে হত্যা করেছে বলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, সকাল সাড়ে ১০টার দিকে ইলহামকে গলাকাটা মুমূর্ষু অবস্থায় তার পরিবারের সদস্যরা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে কিশোরী ইলহামকে বাসায় রেখে তার মা অপর সন্তানকে স্কুলে দিয়ে আসতে যান। সকাল ১০টার দিকে মা বাসায় ফিরে দেখে তার কন্যা রক্তাক্ত অবস্থায় বাসার মেঝেতে ছটফট করছে। দ্রুত তাকে নিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে বাঁচানো যায়নি।

বাকলিয়া থানা পুলিশ বর্তমানে ঘটনাস্থলে রয়েছে। কে বা কারা, কী উদ্দেশ্যে ওই কিশোরীকে হত্যা করেছে এ ব্যাপারে নিশ্চিত করে কিছু জানা যায়নি। নিহত ইলহাম নগরীর মেরন সান স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ জুন ২০১৮/রেজাউল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়