ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী বারী হক নিহত

এম এ মামুন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৪ ৮:৪৮:৪৫ এএম     ||     আপডেট: ২০১৯-০১-০৪ ৮:৪৮:৪৫ এএম

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী বারী হক নিহত হয়েছে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে উপজেলার মোক্তারপুর নলডাঙ্গা মাঠে গুলিতে আহত হয় বারী হক। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মাদক ব্যবসায়ী বারী হক ওরফে আব্দুল বারেক (৪০) দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের মিশন পাড়ার মৃত গনি শেখের ছেলে। তার বিরুদ্ধে ১৫টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দামুড়হুদা থানার এসআই রফিকুল ইসলাম জানান, রাতে মাদক পাচারের খবর পেয়ে দামুড়হুদার মুক্তারপুর নলডাঙ্গা মাঠে অবস্থান নেয় পুলিশ। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। ১৫-২০ মিনিট গুলি বিনিময়ের পর মাদক ব্যবসায়ীরা পিছু হটে। দুই পক্ষের গুলিতে গুলিবিদ্ধ হয় বারী হক। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে এক বস্তা ফেনসিডিল, একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, দুটি রামদা উদ্ধার করেছে পুলিশ।

এতে আহত পুলিশের চার কর্মকর্তাকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এরা হলেন দামুড়হুদা মডেল থানার ওসি (তদন্ত) গাজী শামীম রহমান, এসআই রাজিব আল রশিদ, এসআই শামসুল আলম এবং এসআই রামপ্রসাদ।



রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/৪ জানুয়ারি ২০১৯/এম এ মামুন/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge