ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিপিএল ফাইনালের টিকিটের সর্বনিম্ন মূল্য ৪০০ টাকা

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০২ ৪:১৮:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০২ ৮:৩২:২৮ পিএম

ক্রীড়া প্রতিবেদক : বিপিএলের এলিমিনেটর, দুটি কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচের টিকিটের মূল্য জানিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফাইনালের টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা।

বিপিএলের প্রাথমিক পর্বের খেলা শেষ হচ্ছে শনিবার। সোমবার থেকে শুরু হবে প্লে-অফের খেলা। শনিবার বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পার্শ্ববর্তী বুথে ম্যাচের আগের দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। এ ছাড়া অনলাইনে সহজ ডটকম এবং ইউক্যাশেও মিলবে টিকিট।

৪ ফেব্রুয়ারি একই দিনে হবে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচ। অর্থাৎ প্রাথমিক পর্বের মতো এক টিকিটেই দেখা যাবে দুই ম্যাচ। এই দুই ম্যাচের জন্য সাধারণ গ্যালারির টিকিটের মূল্য রাখা হয়েছে ৩০০ টাকা, ছাদযুক্ত গ্যালারির টিকিটের মূল্য রাখা হয়েছে ৪০০ টাকা। ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারিতে বসে খেলা দেখতে খরচ করতে হবে ৭০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য রাখা হয়েছে ৪ হাজার টাকা।

৬ ফেব্রুয়ারি হবে শুধু দ্বিতীয় কোয়ালিফার ম্যাচ। এই ম্যাচের জন্য সাধারণ গ্যালারির টিকিটের মূল্য ১০০ টাকা, ছাদযুক্ত গ্যালারির টিকিটের মূল্য ১৫০ টাকা, ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকা, আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য রাখা হয়েছে ১ হাজার টাকা।

৮ ফেব্রুয়ারি ফাইনালের জন্য সাধারণ গ্যালারির টিকিটের মূল্য রাখা হয়েছে ৪০০ টাকা। ছাদযুক্ত গ্যালারির টিকিটের মূল্য ৫০০ টাকা, ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারির টিকিটের মূল্য ১ হাজার টাকা, আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য রাখা হয়েছে ৪ হাজার টাকা।



রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge