ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘অক্ষয় যখন ঘুম থেকে ওঠে আমি তখন ঘুমাতে যাই’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০৫ ১:৩৭:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৫ ৫:২৬:১৭ পিএম
Walton AC

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী শাহরুখ খান ও অক্ষয় কুমার। আশির দশকের শেষে বলিউডে পা রাখেন শাহরুখ খান। আর নব্বই দশকের শুরুতে বলিউডে অভিষেক ঘটে ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমারের। আলাদা আলাদা অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তারা।

তবে ব্যক্তিগত জীবনে শাহরুখ ও অক্ষয়ের মধ্যে বিরোধ রয়েছে বলে শোনা যায়। তা ছাড়া গত দুই দশকে এই দুই তারকাকে একসঙ্গে এক সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন শাহরুখ খান। এ বিষয়ে জানতে চাইলে ৫৩ বছর বয়সি শাহরুখ খান বলেন, ‘আমি তার মতো এত সকালে ঘুম থেকে ওঠতে পারি না। অক্ষয় যখন ঘুম থেকে ওঠে আমি তখন ঘুমাতে যাই। সকাল সকাল তার দিন শুরু হয়। অক্ষয় যখন কাজ শেষে বাড়ি ফিরে আমি তখন কাজ শুরু করতে যাই। যার কারণে সে বেশি কাজ করার সময় পায়। আমি নিশাচর মানুষ। আমার মতো রাতে শুটিং করে এমন মানুষ খুব কমই আছে।’

তিনি আরো বলেন, ‘‘অক্ষয়ের সঙ্গে অভিনয় করতে গেলে সেটা মজা ছাড়া আর কিছু হবে না। কারণ সে যখন সেট ছেড়ে চলে যাবে আমি তখন সেটে ঢুকব। আমি অক্ষয়ের সঙ্গে কাজ করতে চাই কিন্তু আমাদের সময় মিলে না।’

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত এ সিনেমায় একজন খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান। তার চরিত্রের নাম বাউয়া সিং। আপাতত শাহরুখের হাতে নতুন কোনো সিনেমার কাজ নেই।

অন্যদিকে অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত আলোচিত সিনেমা ‘টু পয়েন্ট জিরো’। বর্তমানে তার হাতে রয়েছে বলিউডের ‘কেশারি’, মিশন মঙ্গল’, ‘গুড নিউজ’, ‘হাউজফুল ফোর’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ।



রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge