ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

রোমান্স করবেন নওয়াজউদ্দিন-শ্রদ্ধা?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০৬ ২:১০:১৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৬ ৩:৪৬:০৩ পিএম
Walton AC

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর ছোট ভাই শামস নওয়াব সিদ্দিকী নির্মাণ করছেন ‘বোল চুড়িয়া’ নামে একটি সিনেমা। এতে প্যাশনেট প্রেমিকের ভূমিকায় অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

সিনেমাটিতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। তবে শ্রদ্ধা কাপুর সিনেমাটির গল্প পছন্দ করেছেন। একটি সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘পরিচালক সিনেমাটির গল্প শ্রদ্ধা কাপুরকে শুনিয়েছেন। তার গল্প পছন্দ হয়েছে। শুধু তাই নয়, একাধিক চরিত্রও পছন্দ হয়েছে। কিন্তু আরো কিছু শিডিউল থাকার কারণে এখনো চূড়ান্ত কোনো সিদ্ধান্ত জানাননি শ্রদ্ধা কাপুর।’

সিনেমা প্রসঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, ‘আমি সেসব চরিত্রে অভিনয়ের জন্য মুখিয়ে থাকি যেগুলো আমার কাছে চ্যালেঞ্জিং মনে হয়। ভাইয়ের সঙ্গে এমন একটি রোমান্টিক ঘরানার সিনেমায় কাজ করাটা সত্যি অনেক আনন্দের ব্যাপার।’

সব কিছু ঠিক থাকলে নওয়াজউদ্দিনের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে শ্রদ্ধাকে। রাজেশ ভাটিয়া ও কিরণ ভাটিয়া প্রযোজিত এ সিনেমার শুটিং আগামী মে মাস থেকে শুরু হওয়ার কথা রয়েছে।

‘সাহো’, ‘এবিসিডি থ্রি’সহ মোট চারটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শ্রদ্ধা কাপুর। ‘এবিসিডি থ্রি’ সিনেমায় আরো অভিনয় করছেন বরুণ ধাওয়ান, নোরা ফাতেহি প্রমুখ। নাচ নির্ভর সিনেমাটি নির্মাণ করছেন বলিউড কোরিওগ্রাফার-নির্মাতা রেমো ডিসুজা। সিনেমাটিতে বরুণ ধাওয়ান ভারতের পাঞ্জাবি ও শ্রদ্ধা কাপুর পাকিস্তানি ড্যান্সার। তারা দুজনেই লন্ডনে থাকেন। সিনেমাটির জন্য শ্রদ্ধা অ্যাফ্রো, ক্রাম্প, লকিং ও পপিং, টাটিং ও অ্যানিমেশন এবং আরবান নাচের প্রশিক্ষণ নিয়েছেন।




রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge