ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘আমি কখনো সাফল্যের পেছনে ছুটিনি’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২২, ১৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমি কখনো সাফল্যের পেছনে ছুটিনি’

বিনোদন ডেস্ক: বলিউডের ব্যস্ততম অভিনেতা রাজকুমার রাও। গত বছর মুক্তি পায় তার অভিনীত ‘স্ত্রী’ সিনেমাটি। এতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। ২০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আয় করে ১৮০ কোটি রুপি। 

চলতি বছর তার ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এ সিনেমাটিও বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। বলতে গেলে, ধারাবাহিকভাবে সাফল্যের মুখ দেখছেন রাজকুমার।

সম্প্রতি একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন এই অভিনেতা। এ সময় সঞ্চালক নেহা ধুপিয়া রাজকুমারকে জিজ্ঞাসা করেন— বক্স অফিসে সাফল্যের পর আপনার কতটা পরিবর্তন হয়েছে? উত্তরে রাজকুমার বলেন, ‘আমার কাছে সিনেমা করাটা বড় ব্যাপার নয়, গল্পে কি বলা হচ্ছে সেটাই মূল বিষয়। আপাতত যা পরিবর্তন এসেছে তা হলো, আমি বড় মাপের চিত্রনির্মাতাদের সঙ্গে কাজ করছি। এছাড়া আমার জীবনে বিশেষ কোনো পরিবর্তন আসেনি।’

তিনি আরো বলেন, “ট্র্যাপড’ সিনেমার জন্য আমি এক রুপিও পাইনি। আমার কাছে অর্থটা বড় কথা নয়, যে গল্পের হয়ে আমি কাজ করছি সেটির গল্পটাই আসল। আমি জানতাম না ‘স্ত্রী’ সিনেমাটি বক্স অফিসে এতটা সাফল্য পাবে। তবে এই সাফল্যটা ভালো লাগে।’’

‘আমি কখনো সাফল্যের পেছনে ছুটিনি, আজও ছুটি না। অনেক চিত্রনির্মাতা আমাকে বলেছেন যে, বাজেটের কারণে তারা আমার সঙ্গে কাজ করতে পারেন না। এখন তারা বুঝতে পারবেন আমার সঙ্গে কাজ করার ক্ষেত্রে অর্থ কোনো বিষয় নয়’, বলেন রাজকুমার।

২০১০ সালে ‘রান’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে রাজকুমার রাওয়ের। এরপর কাজের স্বীকৃতিস্বরূপ ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। বর্তমানে তিনটি বলিউড সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রাজকুমার রাও।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মে ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়