ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কামরাঙ্গীর চরের ওসি প্রত্যাহার দাবি

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৩, ৩০ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কামরাঙ্গীর চরের ওসি প্রত্যাহার দাবি

নিজস্ব প্রতিবেদক : সরকারদলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনি প্রচারে  অংশ নেওয়ার অভিযোগে রাজধানীর কামরাঙ্গীর চর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকিরকে প্রত্যাহারের দাবি জানিয়েছে বিএনপি।

শুক্রবার রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন কমিশনে (ইসি) এসে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বরাবর এই চিঠি দেন ঢাকা-২ আসন থেকে বিএনপির মনোনীত প্রার্থী ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানের ছেলে ইরফান ইবনে আমান অমি।

অমির দেওয়া চিঠিতে বলা হয়, ‘ঢাকা মহানগরীর ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের সমন্বয়ে কামরাঙ্গীর চর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির সরকারদলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনি প্রচার করছে, যা সিডির মাধ্যমে প্রতীয়মান। তিনি বিগত প্রায় তিন বছর ধরে কামরাঙ্গীর থানার অবস্থান করছেন বিধায় শাহীন ফকিরের প্রত্যাহারের জন্য আবেদন করছি।’

এর অনুলিপি আইজিপি, এডিশনাল আইজিপি (প্রশাসন), ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও ঢাকা রেঞ্জের ডিআইজি বরাবরও দেওয়া হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়।

এর আগে ২৭ নভেম্বর বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের করা অভিযোগের পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমানকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।  ২৬ নভেম্বর যৌন হয়রানির অভিযোগে নাটোর জেলা প্রশাসক গোলামুর রহমানকে প্রত্যাহার করে জনপ্রশাসন মন্ত্রণালয়। এ ছাড়াও মুন্সীগঞ্জের লৌহজং ও রংপুরের মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে প্রত্যাহারের নির্দেশ দেয় ইসি।




রাইজিংবিডি/ঢাকা/৩০ নভেম্বর ২০১৮/হাসিবুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়