ঢাকা, মঙ্গলবার, ১২ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন ড. জাফরুল্লাহ

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১৩ ১২:৫৩:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৩ ৩:১১:৫১ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটে ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচারে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন ঐক্যফ্রন্টের নেতা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর বন্দরবাজারে কোর্ট পয়েন্ট এলাকায় প্রচারপত্র বিলিকালে তিনি অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডা. জাফরুল্লাহ, জেএসডি সভাপতি আ স ম রব, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী ও সিলেট-১ আসনে ধানের শীষের প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদিরের নেতৃত্বে দলের নেতা-কর্মীরা করিম উল্লাহ মার্কেটের সামন থেকে গণসংযোগ শুরু করেন। তারা কোর্ট পয়েন্টের মধুবন সুপার মার্কেটের সামনে আসার পর হঠাৎ ডা. জাফরুল্লাহ অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। নেতা-কর্মীরা দ্রুত তাকে একটি হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

খন্দকার আবদুল মুক্তাদিরের প্রচার সেলের সমন্বয়ক সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নিম্ন রক্তচাপ ও ডায়াবেটিস বেড়ে যাওয়ায় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার পর অনেকটা সুস্থ বোধ করছেন তিনি।’

প্রসঙ্গত, মাজার জিয়ারতের মধ্য দিয়ে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচার শুরু করতে বুধবার বিকেলে সিলেটে আসেন ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের শীর্ষ ৫ নেতা। রাতেই ড. কামাল সিলেট ছাড়লেও বাকি চারজন দুইভাবে দুটি এলাকায় নির্বাচনী পথসভায় যোগ দিয়ে সিলেটে রাতযাপন করেন।

বৃহস্পতিবার সকালে নগরীতে সিলেট-১ আসনের প্রার্থীর পক্ষে গণসংযোগে নামেন তারা।



রাইজিংবিডি/ সিলেট/১৩ ডিসেম্বর ২০১৮/ নোমান/ইভা

Walton Laptop
 
     
Walton AC