ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বাগমারায় বিভেদ ভুলে ঐক্যবদ্ধ আ’লীগ

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৭, ১৩ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগমারায় বিভেদ ভুলে ঐক্যবদ্ধ আ’লীগ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী-৪ (বাগমারা) আসনে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ ছিল। দলের মধ্যে সৃষ্টি হয় দুটি বলয়। একটি আসনের বর্তমান এমপি ইঞ্জিনিয়ার এনামুল হকের, অন্যটি মনোনয়নপ্রত্যাশী নেতা বাগমারা উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু ও তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদের। এবার তারা দলীয় মনোনয়ন ফরমও কিনেছিলেন।

তবে মনোনয়ন পেয়েছেন আসনের টানা দুই বারের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক। শেষ পর্যন্ত বিভেদ ভুলে এক হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সব নেতা। তারা এখন নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে নামছেন।

বৃহস্পতিবার দুপুরে বাগমারার ভবানীগঞ্জের একটি কোচিং সেন্টারে দলীয় সভা আহ্বান করেন উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। সেখানে মেয়র আবুল কালাম আজাদও উপস্থিত হন।

সান্টু ও কালামসহ দলীয় নেতারা এমপিকে ফুলের নৌকা উপহার দেন। অনুষ্ঠানে আওয়ামী লীগের সব নেতা হাতে হাত ধরে নৌকার বিজয়ের জন্য কাজ করার অঙ্গীকার করেন।

এর আগে ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, রাজনীতি হলো জনসেবা। আর আওয়ামী লীগ সরকার জনগণের সেবা করে চলেছে। তাই রাজনীতি করতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই।

ভেদাভেদ ভুলে সব নেতা নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হওয়ায় তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বাগমারায় এবারও নৌকার জয় কেউ ঠেকাতে পারবে না।

সভায় উপস্থিত ছিলেন- ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মণ্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান হাবিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মকবুল হোসেন মৃধাসহ নেতারা।




রাইজিংবিডি/রাজশাহী/১৩ ডিসেম্বর ২০১৮/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়