ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চোখ টিপেই শীর্ষে প্রিয়া

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০১, ১৩ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চোখ টিপেই শীর্ষে প্রিয়া

প্রিয়া প্রকাশ ভারিয়ার

বিনোদন ডেস্ক : ভারতের মালায়ালাম সিনেমার অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার। ভারতে গুগলে সবচেয়ে বেশি খোঁজা ব্যক্তির তালিকায় সানি লিওনকে সরিয়ে শীর্ষ স্থান দখল করেছেন তিনি।

প্রিয়া অভিনীত প্রথম মালায়ালাম সিনেমা ওরু আদার লাভ। এই সিনেমার মুক্তিকে সামনে রেখে গত ফেব্রুয়ারিতে ইউটিউবে ‍মুক্তি পায় এর প্রথম গান ‘মানিক্য মালরায়া পুভি’। তারপরের ঘটনার সাক্ষী ইন্টারনেট প্রজন্ম। ঝড়ের বেগে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে ভারতের দক্ষিণী সিনেমার এ অভিনেত্রীর অভিনীত ভিডিও ক্লিপ। গানটিতে প্রিয়ার ভ্রু কাঁপানোর দৃশ্যটি সবার হৃদয় হরণ করে। কাজল নয়না এ অভিনেত্রীর চোখের ইশারা আর হাসির জাদুতে মুগ্ধ হন দর্শক। ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামসহ সবখানেই ভাইরাল হন এ অভিনেত্রী।

গতকাল বুধবার প্রকাশিত গুগলের এই তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। তারপরেই আছেন ড্যান্স পারফর্মার স্বপ্না চৌধুরী। চতুর্থ অবস্থানে প্রিয়াঙ্কা চোপড়া। পঞ্চম স্থানে অভিনেত্রী সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজা।

সিনেমার দিক থেকে ভারতে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত টু পয়েন্ট জিরো। তার পরেই আছে বাঘি-টুরেস-থ্রি। এছাড়া তালিকায় শীর্ষ পাঁচের মধ্যে আছে অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ারব্ল্যাক প্যান্থার

এ বছর ভারতের সবচেয়ে বেশি খোঁজা বলিউড গানের মধ্যে রয়েছে যথাক্রমে-নেহা কাক্করের ‘দিলবার দিলবার’, আরিজিত সিংয়ের ‘তেরা ফিতুর’ ও আতিফ আসলামের ‘দেখতে দেখতে’। এছাড়া এ তালিকায় স্থান পেয়েছে ‘ডেসপাসিটো’। 



রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়