ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:
তিব্বতের স্বাধীনতার দাবি ত্যাগ করলেন দালাই লামা        সর্বত্র বাংলা ভাষার প্রচলনে হচ্ছে ‘ভাষানীতি’        ‘রোহিঙ্গাদের ওপর নির্যাতন মানবতাবিরোধী অপরাধ’        কেরানীগঞ্জে ৩০০ মেগাওয়াটের বিদ্যুৎকেন্দ্র করবে যুক্তরাষ্ট্র        ‘গণতন্ত্র অব্যাহত রাখতে সেনাবাহিনী অবদান রাখবে’        মির্জা ফখরুলের দুই মামলা হাইকোর্টে স্থগিত        রোহিঙ্গা ফেরতে বাংলাদেশ-মিয়ানমার সমঝোতা স্মারক স্বাক্ষর        ২ কোটি টাকার বেশি থাকলে দিতে হবে সারচার্জ        মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের        মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক চায় চীন       

হোলির রঙে শুভশ্রী পাওলি স্বস্তিকা মিমি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-১৪ ২:০১:১৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৪ ৪:৪২:৩১ পিএম
শুভশ্রী গাঙ্গুলি

বিনোদন ডেস্ক : বছরের অধিকাংশ সময়ই সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকেন তারকা অভিনয়শিল্পীরা। তাই বিভিন্ন উৎসবে যখন ছুটি পান তখন হয়ে ওঠেন বাঁধনহারা। যতদূর সম্ভব উপভোগ করেন সেই সময়গুলো।

গতকাল ছিল হোলি উৎসব। এ দিন রঙ খেলায় মেতেছিলেন টলিউড তারকারা। আবিরের রঙে নিজেদের রাঙিয়েছেন তারা। হোলির দিনের রঙ খেলার সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের জন্য শেয়ারও করেছেন।

হোলির আনন্দটা মনে হয় বেশি উপভোগ করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় থাকেন তিনি। হোলির প্রায় প্রতিটি মুহূর্তই তাই ভক্তদের সঙ্গে ভাগাভাগির চেষ্টা করেছেন। ফেসবুকে শেয়ার করেছেন তার রঙ খেলার ছবি। এতে প্রিয়জনদের সঙ্গে উৎসবটি উপভোগ করতে দেখা গেছে তাকে। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষে নিমার্তা রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শুভশ্রী। তা হলে বিয়ের আগে এটিই তার শেষ হোলি। হয়তো সে কারণেই উৎসবটা আরো বেশি উপভোগ করতে চাইছেন এ অভিনেত্রী।

 



হোলির দিনে জনপ্রিয় অভিনেতা দেব ছিলেন কথিত প্রেমিকা রুক্মিনি মৈত্রের সঙ্গে। বলাই যায়, দিনটি বেশ উপভোগ করেছেন তারা। এ জুটি একসঙ্গে অভিনয় করছেন রাজ চক্রবর্তী পরিচালিত চ্যাম্প সিনেমায়। আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। হোলির রঙে সেই ঘোষণাও দিয়েছেন তারা।

 



অন্য সময় সিনেমা ও রাজনীতি নিয়ে ব্যস্ত থাকলেও হোলি উৎসবের দিন পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন সোহম চ্যাটার্জি। অভিনেতা আবিরেরও একই অবস্থা। তিনিও এ দিন সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে।


অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি নিজেকে এতটাই রাঙিয়েছেন যে তাকে দেখে চেনার উপায় ছিল না। এ ছাড়া আবির খেলায় মেতেছিলেন অভিনেত্রী পাওলি দাম।


 

সকলের জীবন সব সময় রঙিন রাখার আহ্বান জানিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।







রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৭/মারুফ/শান্ত

Walton
 
   
Marcel