ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:
তিব্বতের স্বাধীনতার দাবি ত্যাগ করলেন দালাই লামা        সর্বত্র বাংলা ভাষার প্রচলনে হচ্ছে ‘ভাষানীতি’        ‘রোহিঙ্গাদের ওপর নির্যাতন মানবতাবিরোধী অপরাধ’        কেরানীগঞ্জে ৩০০ মেগাওয়াটের বিদ্যুৎকেন্দ্র করবে যুক্তরাষ্ট্র        ‘গণতন্ত্র অব্যাহত রাখতে সেনাবাহিনী অবদান রাখবে’        মির্জা ফখরুলের দুই মামলা হাইকোর্টে স্থগিত        রোহিঙ্গা ফেরতে বাংলাদেশ-মিয়ানমার সমঝোতা স্মারক স্বাক্ষর        ২ কোটি টাকার বেশি থাকলে দিতে হবে সারচার্জ        মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের        মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক চায় চীন       

সাহসী স্বস্তিকা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-১৯ ৭:৫১:০৪ এএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৯ ১১:৫৬:৩৮ এএম
স্বস্তিকা মুখার্জি

বিনোদন ডেস্ক : স্বস্তিকা মুখার্জি। টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী। বাংলাদেশের সিনেমায় অভিনয় না করেও এদেশে বেশ পরিচিত মুখ তিনি।

বড় পর্দায় পা রেখে খুব বেশি সময় নেয়নি এই অভিনেত্রী। রূপ আর অভিনয় দক্ষতায় নিজের জাত চেনান স্বস্তিকা। চরিত্রের প্রয়োজনে নিজেকে যেমন ভেঙেছেন তেমনি সাহসী দৃশ্যে অভিনয় করে সমালোচিত হয়েছেন বহুবার।

আর ইন্ডাস্ট্রিতে পা রেখেই প্রেমের সম্পর্কে জড়ান চিত্রনায়ক জিতের সঙ্গে। যদিও তা বেশিদিন টিকেনি। তারপর অভিনেতা পরমব্রত, নির্মাতা রাজ চক্রবর্তীসহ অনেকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেছে। আলোচিত এই অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার।
 


কলকাতায় জন্মগ্রহণ করেন স্বস্তিকা মুখার্জি। শৈশবও কেটেছে কলকাতাতেই
 

যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক ডিগ্রি লাভ করেন স্বস্তিকা। এ সময় টেলিভিশন নাটকে অভিনয় শুরু করেন তিনি
 

২০০৩ সালে ‘হেমন্তের পাখি’ শিরোনামের সিনেমার মাধ্যমে প্রথম বড় পর্দায় পা রাখেন স্বস্তিকা
 

‘মাস্তান’ শিরোনামের সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন স্বস্তিকা
 

১৯৯৮ সালে মাত্র ১৮ বছর বয়সে প্রমিত সেনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। যদিও দুই বছরের মাথায় বিচ্ছেদ হয় তাদের

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৭/শান্ত/মারুফ  

Walton
 
   
Marcel