ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

আলোকচিত্রে লক্ষ্মীর উষ্ণতা

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-০৮ ৮:২৫:২০ এএম     ||     আপডেট: ২০১৭-০৯-০৮ ১:৪৩:৪৯ পিএম

মনিরুল হক ফিরোজ: ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাই লক্ষ্মী। তামিল, তেলেগু, মালায়াম, কন্নড় মিলিয়ে দক্ষিণের প্রায় অর্ধ শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি শরীরী জাদুতেও মাতিয়েছেন দক্ষিণের দর্শক। এবার আরো আবেদনময়ীরূপে বলিউডে অভিষেক হচ্ছে এই অভিনেত্রীর।

বলিউডের অ্যাডাল্ট ফ্যামেলি ড্রামা ‘জুলি-২’ সিনেমায় দেখা যাবে রাই লক্ষ্মীকে। চলতি বছরের ৬ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি। ইতিমধ্যে সিনেমাটির ট্রেইলারে তাকে উষ্ণতা ছড়াতে দেখা গেছে। প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রাই লক্ষ্মী। যদিও বছর খানেকের বেশি সে সম্পর্কে টেকেনি। এ অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে আজকের ফটো ফিচার।



১৫ বছর বয়সে ২০০৫ সালে ‘কারকা কাসাদারা’ নামক তামিল সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে এই অভিনেত্রীর।

 


২০১৫ সালে ‘কাঞ্চনমালা ক্যাবল টিভি’ নামক সিনেমার মাধ্যমে তেলেগু এবং ‘বাল্মীকি’ সিনেমার মাধ্যমে কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে এই অভিনেত্রীর।

 


২০০৭ সালে ‘রক এন রোল’ সিনেমার মাধ্যমে মালায়লাম ভাষার চলচ্চিত্রে অভিষেক ঘটে রাই লক্ষ্মীর।

 


অধিকাংশ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলেও ২০১৩ সালে ‘ব্যালুপু’, ২০১৬ সালে ‘সরদার গাব্বার সিং’, ‘মোটা শিবা খাট্টা শিবা’ এবং ‘খিলাড়ি নং ১৫০’ সিনেমায় আইটেমকন্যা হিসেবে কোমর দোলান লক্ষ্মী।

 


২০১৬ সালে বলিউডের ‘আকিরা’ সিনেমায় অতিথি চরিত্রে তাকে দেখা গেছে। তবে বহুল আলোচিত ‘জুলি-২’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিনেত্রী হিসেবে অভিষেক হচ্ছে লক্ষ্মীর।

 


‘জুলি-২’ সিনেমার জন্য ১০ কেজি ওজন ঝরিয়েছেন লক্ষ্মী। তিনি বলেন, ‘বলিউড চায় জিরো সাইজ। আর দক্ষিণ ভারত কিছুটা কার্ভি চেহারা পছন্দ করে।’ ওজন ঝরাতে গিয়ে অসুস্থও হয়ে পড়েছিলেন এ অভিনেত্রী।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ সেপ্টেম্বর ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel