ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রসেনজিৎ-দেবের দ্বন্দ্ব চলছেই?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১১, ১০ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রসেনজিৎ-দেবের দ্বন্দ্ব চলছেই?

বিনোদন ডেস্ক : টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি ও দেব। এক সময় তাদের ব্যক্তিগত সম্পর্ক ভালো থাকলেও এখন দ্বন্দ্বে জড়িয়েছেন তারা। পূজায় মুক্তি পায় দেবের ‘ককপিট’ সিনেমাটি। এতে ক্যামিও চরিত্রে অভিনয় করেন প্রসেনজিৎ। সেই ছোট্ট দৃশ্যই দেব টিজারে দিয়েছিলেন। যা একেবারেই ভালোভাবে নেননি বুম্বাদা। যদিও প্রসেনজিতের আপত্তির জন্য এডিট করে ফের টিজার আপলোড করেন দেব। কিন্তু তাতেও প্রসেনজিতের রাগ কমেনি। তাদের দ্বন্দ্বের শুরুটা ঠিক এখান থেকেই। 

কিছুদিন আগে দ্বন্দ্ব মেটাতে দেব নিজেই এক প্রযোজককে সঙ্গে নিয়ে প্রসেনজিতের বাড়ি গিয়েছিলেন বলে শোনা যায়। প্রসেনজিৎ তখন বাড়িতে থাকা সত্ত্বেও দেবের সঙ্গে দেখা করেননি। বাড়ির নিরাপত্তারক্ষী জানিয়েছিলেন, তিনি বাড়ি নেই। অথচ প্রসেনজিৎ যে গাড়ি ব্যবহার করেন, সেটি গ্যারেজেই ছিল। দেব অপেক্ষাও করতে চান কিন্তু তারও অনুমতি মেলেনি।

সম্প্রতি বিজয়া সম্মিলনীর আয়োজন করেছিলেন প্রসেনজিত। এ উপলক্ষে কলকাতার হায়াত হোটেলে বসেছিল টলিউড তারকাদের মেলা। এতে জিৎ, স্বস্তিকা মুখার্জি, গার্গী রায় চৌধুরি, বিদিপ্তা চক্রবর্তী, নুসরত জাহান, তনুশ্রী, সৃজিত থেকে শুরু করে টলিউডের নামি তারকারা উপস্থিত ছিলেন। তবে দেখা মেলেনি দেবের। শোনা যাচ্ছে, দেবকে নাকি আমন্ত্রণই করেননি প্রসেনজিৎ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

দেব ও প্রসেনজিতের ভক্তরা ভেবেছিল, বিজয়া সম্মিলনী উপলক্ষে দুজনের দেখা হলে হয়তো মন কষাকষি মিটে যাবে। কিন্তু দেবকে আমন্ত্রণ না করায় ভক্তদের সেই আশায় শেষ পর্যন্ত গুড়েবালি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ অক্টোবর ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়