ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রভাস আনুশকার ছবি যে কথা বলে

তাপস রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২৪ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রভাস আনুশকার ছবি যে কথা বলে

বিনোদন ডেস্ক: নায়ক-নায়িকার প্রেম পর্দায় যতটা প্রকাশ্য, বাস্তবে ঠিক ততটাই গোপনীয়। প্রেম প্রকাশ হলেই যেন মহাভারত অশুদ্ধ হয়ে যাবে। ক্যারিয়ারের বাজবে বারোটা। হলিউড, বলিউড, ঢালিউড, টালিউড সব রাজ্যে একই অবস্থা!

ভারতীয় চলচ্চিত্রের দর্শকপ্রিয় জুটি প্রভাস ও আনুশকা শেঠি। আরো নির্দিষ্ট করে বললে তারা মূলত দক্ষিণী সিনেমার সুপারহিট জুটি। ‘বিল্লা’, ‘মির্চি’, ‘বাহুবলি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করে এ দুজন দর্শক মন জয় করেছেন। এখন কথা উঠেছে এভাবে জুটিবদ্ধ হয়ে অভিনয় করে তারা পরস্পরের মন জয় করেছেন কিনা? এ প্রশ্নের উত্তরে দুজনেই মুখে কুলুপ এঁটেছেন। কিন্তু প্রেমের ধোঁয়া বলে কথা! লুকানো সহজ নয়। ইতিমধ্যে সেই ধোঁয়া ছড়িয়ে পড়েছে অনেকখানি।

সবাই জানেন, ‘বাহুবলি’ সিনেমাটি তাদের বিশেষ তারকা খ্যাতি এনে দিয়েছে। এরপর দুজনকে ঘিরে রটেছে নানা কথা। আনুশকা শুনে যথারীতি চটেছেন। সাংবাদিকদের মামলা করারও হুমকি দিয়েছেন। প্রভাস অবশ্য অতটা রাগেননি। বুদ্ধিমান এই নায়ক ঠান্ডা মাথায় পরিস্থিতি এড়িয়ে গেছেন। তবে যারা ‘বাহুবলি’ সেটে ছিলেন তাদের চোখে কিন্তু এই দুজনের কিছু দৃশ্য ধরা পড়েছে। দর্শকও হাততালি দিয়েছেন পর্দায় দুজনের প্রেমের রসায়ন দেখে। ফলে সেই ধোঁয়ায় আরো বেশি বাতাস লেগেছে। নিন্দুকেরা তো বলেই দিয়েছেন- বাস্তবে দুজনের মধ্যে রোমান্টিক কোনো সম্পর্ক না হলে পর্দায়  এতোটা কি ফুটিয়ে তোলা যায়?

যাই হোক, সিনেমায় তাদের প্রেমিক-প্রেমিকার চরিত্রে দেখা গেছে অনেকবার। এবার দেখুন, বাস্তবে এই ছবিগুলো কী বলছে?
 

অদূরেই ভক্তদের উল্লাস। প্রভাস-আনুশকা দুজনেই ব্যস্ত সেলফি তুলতে
 

যেখানেই যাচ্ছেন পাশাপাশি দুজনকে দেখা যাচ্ছে। হাসি যেন থামছেই না
 

এই ছবিটি অনেক কথাই বলে দিচ্ছে যে কথা প্রভাস-আনুশকা স্বীকার করছেন না
 

গতকাল প্রভাসের জন্মদিন ছিল। শোনা যাচ্ছে তার জন্য আনুশকা নিজে পছন্দ করে ঘড়ি কিনেছেন


 

রাইজিংবিডি/ঢাকা/২৪ অক্টোবর ২০১৭/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়