ঢাকা, বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

আলিয়ার অন্দরমহল

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১১-২৩ ৮:৩৪:৫২ এএম     ||     আপডেট: ২০১৭-১১-২৩ ১১:২৪:৫৫ এএম
আলিয়া ভাট

মনিরুল হক ফিরোজ: পছন্দের তারকার ঘর-বাড়ি, অর্থাৎ তারা কোন বাড়িতে থাকেন, বাড়ির অন্দরমহল কীভাবে সাজানো- ইত্যাদি বিষয়ে জানতে ভক্তদের কৌতূহলের শেষ নেই। ইন্টারনেট ঘেটে ভক্তদের সেই কৌতূহল মেটানোর চেষ্টা করছি আমরা। বলিউডের আলোচিত তারকাদের বাড়ির অন্দরমহল নিয়ে আমাদের ধারাবাহিক ফটো ফিচারের আজকের পর্বে থাকছে আলিয়া ভাটের বাড়ির ভেতরের কয়েকটি ছবি।

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। চলতি বছরের মার্চে ২৪ বছর বয়সে পা দেওয়া এই অভিনেত্রী বলিউডের খ্যাতনামা চলচ্চিত্র পরিবার থেকে উঠে এসেছেন। বিখ্যাত পরিচালক মহেশ ভাট তার বাবা এবং অভিনেত্রী পূজা ভাট সৎ বোন। অভিনেতা ইমরান হাশমী ও পরিচালক মোহিত সুরি তার চাচাতো ভাই এবং প্রযোজক মুকেশ ভাট তার চাচা।

বাবা-মার বাড়ি ছেড়ে আলিয়া গতবছর নিজের বাড়িতে উঠেছেন। বড় বোন স্ক্রিপ্ট রাইটার শাহিন ভাটের সঙ্গে মুম্বাইয়ের জুহুতে তার নতুন বাড়ি, পিতামাতার বাড়ি থেকে খুব দূরে নয়।

আলিয়ার নতুন বাড়ির ডিজাইন করেছেন ‘শানদার’ পরিচালক ভিকাশ বেহেলের স্ত্রী রিচা। চলুন ছবিতে দেখে নেওয়া যাক, আলিয়ার বাড়ির অন্দরমহল।

 


বলিউডের গ্ল্যামারাস জীবনের কোনো চাকচিক্য আলিয়া রাখেননি তার অ্যাপার্টমেন্টে। মনের প্রশান্তির জন্য সাদা রঙে সাজানো হয়েছে রুমগুলো।

 


একান্ত ভুবনে নিজেকে একান্তভাবে খুঁজে পাওয়ার জন্য রুমে মৃদু আলোর ব্যবস্থা রাখা হয়েছে। রুমে চাকচিক্যপূর্ণ ঝারবাতি কিংবা মার্বেল পাথরের মেঝে পছন্দ নয় আলিয়ার।

 


চা খুব পছন্দ এই অভিনেত্রীর। তাই বাসায় বিশেষভাবে একটি চা-বার রেখেছেন।

 


আলিয়ার ডাইনিং স্পেসটাও সুন্দর। আর ড্রেসিং রুম ব্যক্তিগত ব্যবহারের জায়গা হিসেবে সম্পূর্ণ আলাদা রাখা হয়েছে।

 


আলিয়ার ছিমছাম ডিজাইনের বাথরুম এবং জুতার শোকেস।
 

মিরর ওয়াল রয়েছে আলিয়ার বাসায়। ফটো ফ্রেমের পরিবর্তে নান্দনিকতার ছোয়া রাখতে ড্রয়িংরুমের দেয়ালে নানা ধরনের মিরর ফ্রেম (আয়না) সত্যিই প্রশংসনীয়। (ছবিতে মায়ের সঙ্গে আলিয়া)

 

 


রাইজিংবিডি/ঢাকা/২৩ নভেম্বর ২০১৭/ফিরোজ/তারা    

Walton
 
   
Marcel