ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

তরুণীকে উত্যক্তের জের ধরে যুবক খুন

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১২ ১২:২৪:১৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১২ ১২:২৪:১৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকায় এক তরুণীকে উত্যক্ত করার জের ধরে আবুল কাশেম (২০) নামের এক যুবক খুন হয়েছেন।

শুক্রবার গভীর রাতে নগরীর বায়েজীদ থানার চা বোর্ড সংলগ্ন এলাকায় এই হত্যাকাণ্ড সংঘটিত হয়।|

নিহত আবুল কাশেম এক তরুণীকে উত্যক্ত করলে আবছার নামক এক যুবক ঘটনার প্রতিবাদ করতে গিয়ে আবুল কাশেমকে ছুরিকাঘাতে হত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শারমিন আক্তার (২২) নামের এক তরুণীকে আটক করা হয়েছে।

বায়েজিদ বোস্তামি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মুহাম্মদ মঈন উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নগরীর কালামিয়া বাজার এলাকার আবছার নামের এক যুবক তার এক বান্ধবীকে নিয়ে নগরীর বায়েজিদ বোস্তামি মাজার জেয়ারত করতে যান। মাজারে প্রবেশের পর থেকে কয়েকজন বখাটে যুবক আবছারের বান্ধবী তরুণীকে উত্যক্ত করছিল। বখাটেদের দ্বারা আক্রান্ত হতে পারে এই ভয়ে আবছার ও তার বান্ধবী দীর্ঘ সময় মাজারে অপেক্ষা করতে থাকেন। পরে স্থানীয় এক ব্যক্তির সহায়তায় আবছার তার বান্ধবীকে নিয়ে বাইরে এসে একটি সিএনজি অটোরিকশায় তুলে দেন। এই সময় আবুল কাশেমের নেতৃত্বে কয়েকজন যুবক আবছারকে আটক করে। এর কিছু সময় পর নগরীর চা বোর্ড সংলগ্ন এলাকায় স্থানীয়রা ছুরিকাহত অবস্থায় বখাটে আবুল কাশেমকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ জানায়, আবুল কাশেমের কাছে একটি ছোরা ছিল। আবছারকে মারধর করে কাশেম তার কাছ থেকে মোবাইল-টাকাপয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছিল। এ সময় দুজনের ধস্তাধস্তিতে কাশেমের ছোরা কেড়ে নিয়ে তার বুকে ছুরিকাঘাত করেন আবছার। এতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু ঘটে। ঘটনার পর পুলিশ আবছারের বান্ধবী শারমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।




রাইজিংবিডি/চট্টগ্রাম/১২ মে ২০১৮/রেজাউল/সাইফুল

Walton Laptop
 
     
Walton